কমলাক্ষ ভট্টাচার্য : প্রত্যেক বছরের মতো এবারও ইসকনের রথযাত্রায় সামিল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। শুক্রবার নির্ধারিত সময়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যাপাধ্যায়ের সঙ্গে রথের রশিতে টান দিতে পৌঁছে যান সাংসদ, অভিনেত্রী। তবে শুধু নুসরতই নন, এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে সেখানে সামিল হয়েছিলেন বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)ও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন প্রথমে রাধা গোবিন্দর মন্দিরে পুজো দেন মুখ্যমন্ত্রী। ইসকনের রথযাত্রায় মঙ্গলারতি করতেও দেখা যায় তাঁকে। রীতিনীতি মেনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রথের রশিতে টান দেওয়ার পরই শুরু হয় ইসকনের রথযাত্রা। নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায় ও তাঁর নাচের দল নৃত্য পরিবেশনা করেন। এদিন কলকাতার বিভিন্ন প্রান্ত ঘুরে ইসকনের রথ পৌঁছবে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে।   


আরও পড়ুন-রথযাত্রা উদযাপন ও মহাপ্রভু জগন্নাথের পুজো করলেন ইন্দ্রাণী হালদার




তবে এবারই প্রথম নয়, এর আগেও ইসকনের রথযাত্রায় মুখ্যমন্ত্রীর সঙ্গে সামিল হয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। রথযাত্রা ছাড়াও দুর্গাপুজো থেকে ঈদ, সমস্ত অনুষ্ঠানে সামিল হয়ে বরাবরই সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে এসেছন নুসরত। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)