নিজস্ব প্রতিবেদন: সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ নিয়ে সম্প্রতি বিতর্কের শিরোনামে এসেছেন নুসরত জাহান। রাজনীতি, অভিনয় জগত কিংবা নেটমহলের নানা মন্তব্য বিদ্ধ হয়েছেন অভিনেত্রী। এবার ইনস্টাগ্রাম স্টোরিতে স্টেটাস শেয়ার করে যেন সেই সব বাণের পাল্টা দিলেন নুসরত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী লিখেছেন অভিনেত্রী-সাংসদ? 


'সমাজ সব সময় প্রত্যেকে নারীর মধ্যে একজন শক্তিশালী মহিলাকে দেখতে চায়। নারীকে সবার পরামর্শ, শক্তিশালী হও।  সেই নারী নিজের ক্ষমতায় শক্তিশালী হলে, সমাজের চোখে তাঁর অবস্থান বদলে যায়, পরিচয়ত বদলে যায় এবং তা সমস্যার। তার নামের পাশে তখন নানা তকমা। নারী যখন শক্তিশালী হয়, তখন তাঁকে দমিয়ে রাখা যায় না। সেই সময় সে কারও কথা শোনে না।'



আরও পড়ুন, নারীর বহুগামী হওয়ার কোনও অধিকার নেই! উত্তমকে টেনে নুসরতের পাশে Taslima


মঙ্গলবারের ইনস্টাগ্রাম স্টোরিতে কবি সাবা খাদিরের কবিতার রেশ টেনেই এই পোস্ট করেছেন নুসরত। তবে কার উদ্দেশে কিংবা  কোন উদ্দেশ্যে এই পোস্ট তা 'খোলসা' করেননি অভিনেত্রী। তবে এই স্টেটাস যে যথেষ্ট তাৎপর্যবহনকারী, তা মনে করেছে অনুরাগী মহলও।


২০১৯-র জুন তুরস্কে গিয়ে মাসে ঘটা করে সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন নিখিল জৈন (Nikhil Jain)। বিয়ের দেড় বছরের মাথাতেই সেই সংসার ভেঙেছে। যদিও নুসরতের (Nusrat Jahan) কথায়, নিখিলের সঙ্গে তিনি সহবাস করতেন, বিয়ে করেননি।