নিজস্ব প্রতিবেদন : বেশ কয়েকদিন ধরে ছড়িয়ে পড়েছে সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও তা নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই অভিনেত্রীর। অন্তত তাঁর ইনস্টাগ্রাম পোস্ট এমন কথাই বলছে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করতে দেখা যাচ্ছে নুসরতকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি ইনস্টাগ্রামে গর্জাস নীল শাড়িতে সেজে হাসিখুশি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে ন্যুড লিপস্টিক আর মেকআপে অভিনেত্রীকে যে আরও বেশি সুন্দর দেখাচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না। যার ক্যাপশানে লেখা, ''বেঁচে থাকা ও কাউকে ভালোবাসার মাঝে আনন্দ খোঁজাই এক মহিলার প্রকৃত প্রসাধন''।


আরও পড়ুন-'অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা', সাফাই দিলেন নুসরত!



নুসরতের পোস্ট করা এই ছবির নিচে নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। একজন তো সরাসরি লিখে ফেললেন, ''প্রেমনেন্সি কারণে যে ওজন বেড়েছে, তাতে আরও সুন্দর দেখাচ্ছে।'' কেউ আবার আসন্ন মাতৃত্বের জন্য অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।



 সম্প্রতি, জোর গুঞ্জন নুসরত ৬ মাসের অন্তঃসত্ত্বা। যদিও সে সন্তানের বাবা যে নিখিল জৈন নন, তা স্পষ্ট জানিয়েছেন নুসরতের স্বামী। তাঁর সাফ, বক্তব্য গত ৭ মাস ধরে তাঁর সঙ্গে নুসরতের কোনও সম্পর্ক নেই। তবে এতকিছুর পরও মা হওয়ার বিষয় নিয়ে এক্কেবারে চুপ সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)