নিজস্ব প্রতিবেদন:  বিয়ের পর একের পর এক ব্যস্ততা কাটিয়ে আপাতত হাবি নিখিলের সঙ্গে মধুচন্দ্রিমা কাটাতে মরিশাস গিয়েছেন নুসরত জাহান। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যাচ্ছে মধুচন্দ্রিমা মন্দ কাটছে না সাংসদ অভিনেত্রীর। তবে তারই মাঝে ৪ অগস্ট রবিবার 'ফ্রেন্ডশিপ ডে' উপলক্ষে প্রিয় বন্ধু স্বরাজ পারেখের সঙ্গে কিছু ছবি দিয়ে ভিডিয়ো বানিয়ে পোস্ট করতে ভোলেননি নুসরত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কে এই স্বরাজ পারেখ?


জানা যায়, এই স্বরাজ নাকি নুসরতের স্কুল জীবনের বন্ধু। নুসরত নাকি স্কুলে পড়ার সময় প্রায়ই কমার্স বই নিয়ে যেতে ভুলে যেতেন। আর তার শাস্তি হিসাবে শিক্ষক তাঁকে ১০০বার লিখতে বলতেন যে তিনি বই আনতে আর কখনও ভুলবেন না। তবে নুসরত সেকথা লেখেননি। তাঁর শাস্তি কমাতে বাধ্য হয়ে বন্ধু স্বরাজই সেকথা লিখে দেন। তখন থেকেই তাঁদের বন্ধুত্ব। ৪ অগস্ট ফ্রেন্ডশিপ ডে-তে বন্ধু স্বরাজের সঙ্গে বিভিন্ন ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ভিডিয়ো তাঁর অন্যান্য বন্ধু পূজা প্রসাদ, মিমি চক্রবর্তীদের ট্যাগও করেছেন তিনি।


আরও পড়ুন-নিজের বাড়ির নামের ফলকে 'মানসিক হাসপাতাল' লিখে রেখেছিলেন কিশোর কুমার!



ফ্রেন্ডশিপ ডে- তে বন্ধুতে শুভেচ্ছা জানাতে ভোলেননি স্বারজও।



প্রসঙ্গত,বোদরুম শহরে নুসরতের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন তাঁর স্কুল জীবনের বিভিন্ন বন্ধুরা সেখানেও নানান ছবিতে অভিনেত্রীর সঙ্গে দেখা যায় এই স্বরাজকে। 





তবে অবশ্য শুধু নুসরতই নন, ৪ অগস্ট টলিপাড়ার অনেকেই তাঁদের প্রিয় বন্ধুকে ফ্রেন্ডশিপ ডে-র শুভচ্ছা জানিয়েছেন।


রও পড়ুন-মধুচন্দ্রিমার একান্ত মুহূর্তে নুসরত-নিখিল