নিজস্ব প্রতিবেদন : ​নতুন ভিডিয়ো শেয়ার করেলন নুসরত জাহান। যেখানে নিত্য নতুন টেডি বিয়ারের সঙ্গে খেলতে দেখা যায় নুসরত জাহানকে। ডোরেমন থেকে অন্যন্য সফ্ট টয়েজের সঙ্গে ছবি শেয়ার করেন নুসরত। দেখুন...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



যদিও ভিডিয়ো শেয়ার করার আগে একাধিক ফটোশ্যুট করেন নুসরত জাহান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে যখন নুসরত ওই ছবি শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায়। তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রী, হঠাৎ করে কেন ওইভাবে ফটোশ্যুট করলেন, তা নিয়ে উৎসাহী হয়ে ওঠেন অভিনেত্রীর অনুরাগী এবং ভক্তরা। তবে নুসরতের (Nusrat Jahan) ওই আদর মাখানো ফটোশ্যুট দেখে, তাঁকে ভালবাসায়ও ভরিয়ে দেন অনেকে। স্থানীয় অনুরাগীরা তো বটেই, নুসরতের ওই ফটোশ্যুট দেখে তাঁর বাংলাদেশের ভক্তরাও খুশি হয়ে যান।


আরও পড়ুন : চিরঞ্জীবির মৃত্যুর পর ছেলের জন্ম, খুদেকে নিয়ে ছবি মেঘনার, চোখে জল ভক্তদের


এদিকে বর্তমানে পশ্চিমবঙ্গ সরকারের দুয়ারে সরকার প্রকল্প নিয়ে ব্যস্ত সাংসদ অভিনেত্রীরা। মিমি  (Mimi Chakraborty)থেকে নুসরত, প্রত্যেকেই 'দুয়ারে সরকার' নিয়ে মানুষের কাছে পৌঁছে যেতে শুরু করেছেন। রাজনীতির পাশাপাশি নিজেদের বিভিন্ন ফটোশ্যুট এবং ছবির শ্যুটিং নিয়েও ব্যস্ত থাকছেন মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান। শ্যুটিংয়ের জন্যই পুজোর আগে বিদেশে পাড়ি দেন নুসরত জাহান। লন্ডনে দুজনে পৃথক পৃথক ছবির শ্যুটিং করেও একে অপরের সঙ্গে সময় কাটিয়ে ছবি শেয়ার করেন মিমি এবং নুসরত জাহান। 


আরও পড়ুন : সুবজ মনোকিনিতে জলে মালাইকা, অর্জুনের মুঠোফোনে বন্দি অভিনেত্রী


লন্ডনে গিয়ে যখন মিমি, নুসরত এক ফ্রেমে হাজির হয়ে ছবি শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায় হু হু করে। এমনকী, বাস্তবের বন্ধু মিমি এবং নুসরত দুজনে কি একই ছবির শ্যুটিংয়ের জন্য বিদেশে পাড়ি দেন বলেও অনেকে প্রশ্ন করেন। যার উত্তরে মিমি জানান, তাঁরা বিদেশে গিয়ে শ্যুটিং করেন ঠিকই কিন্তু এক ছবি জন্য নয়। পৃথক পৃথক প্রজেক্টের জন্যই তাঁরা বিদেশে উড়ে যান বলে জানান নুসরত জাহান।