সুবজ মনোকিনিতে জলে মালাইকা, অর্জুনের মুঠোফোনে বন্দি অভিনেত্রী

অমৃতা অরোরাও সেই ছবি সেয়ার করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 28, 2020, 11:50 AM IST
সুবজ মনোকিনিতে জলে মালাইকা, অর্জুনের মুঠোফোনে বন্দি অভিনেত্রী
গোয়ায় মালাইকা, অমৃতা

নিজস্ব প্রতিবেদন: ​ক্রিসমাসের আনন্দ পরিবারের সঙ্গে কাটালেন মালাইকা অরোরা (Malaika Arora)। অর্জুন কাপুরের সঙ্গে গোয়ায় পাড়ি দেন মালাইকা। গোয়ায় অর্জুন কাপুরের সঙ্গেই এবারের ক্রিসমাস কাটান মাল্লা।  ক্রিসমাস উপলক্ষ্য়ে মালাইকা-অর্জুনের সঙ্গে গোয়ায় পাড়ি দেন অমৃতা অরোরাও।  ফলে গোয়া থেকে মালাইকা, অর্জুনের একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন অমৃতা অরোরা।  যার মধ্যে অন্যতম মালাইকার সবুজ মনোকিনির ছবি। 

সম্প্রতি অমৃতা অরোরা নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন।  যেখানে সবুজ রঙের মনোকিনিতে দেখা যায় মালাইকাকে।  সবুজ রঙের মনোকিনির সঙ্গে কমলা শ্রাগ পরে মালাইকা যখন জলে নামতে শুরু করেন, সেই সময় তাঁক ক্যামেরাবন্দি করেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। মাল্লার সঙ্গে অর্জুনের সেই ছবি শেয়ার করেন অমৃতা।  'সাইসাইন ডুয়ো' বলে ক্যাপশন জুড়ে দিয়ে ছবি শেয়ার করেন অমৃতা অরোরা। বোনের পাশাপাশি মালাইকা নিজেও সেই ছবি শেয়ার করেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে।

আরও পড়ুন : বিরহের সুরে Srabanti-র গান, কাকে বার্তা দিতে চাইছেন অভিনেত্রী

দেখুন...

সম্প্রতি হিমাচল প্রদেশের ধরমশালা থেকে ছুটি কাটিয়ে মুম্বইতে ফেরেন মালাইকা অরোরা। ভূত পুলিসের শ্যুটিং উপলক্ষ্যে ধরমশালায় ছিলেন অর্জুন।  সেই কারণেই দীপাবলির আগে পাহাড়ি রাজ্যে পাড়ি দেন মালাইকা।  করিনা কাপুর খানের সঙ্গেই হিমাচল প্রদেশে পাড়ি দেন মাল্লা।  সেখানে অর্জুনের সঙ্গে একান্তে বেশ কিছু সময় কাটিয়ে তবেই মুম্বইতে ফেরেন তিনি। 

মুম্বইতে ফেরার পর নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মালাইকা।  রিয়্যালিটি শোয়ের শ্যুটিং থেকে ছেলে আরহানের সঙ্গে অবসরযাপন, মালাইকার সব ছবিই উঠে আসে সংবাদমাধ্যেমের পাতায়।  ৪৫-এ পড়েও, মালাইকা কীভাবে নিজেকে এত 'ফিট অ্যান্ড ফাইন' রেখেছেন, তা নিয়ে প্রশ্ন করেন অব্যাহত অভিনেত্রীর ভক্তদের।  

.