জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যশ দাশগুপ্তের সঙ্গে ঘর বাঁধার সিদ্ধান্ত নিয়েছিলেন চুপিসারে। এমনকী তাঁদের সন্তানের কথাও প্রকাশ্যে আনেননি প্রথমে। ব্যক্তিগত জীবন ক্রমশই প্রকাশ্যে আসার পর শুধু পর্দার বাইরে নয়, পর্দাতেও একের পর এক ছবিতে জুটি বাঁধেন তাঁরা। সবমিলিয়ে অন স্ক্রিন অফ স্ক্রিন তাঁদের প্রেমের পারদ উর্ধ্বে। সুপারহিট জুটি। এমতাবস্থায় যশের হাত ছাড়লেন নুসরত, এগোলেন আরও এক ধাপ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Sheikh Hasina: রাফীর পরিচালনায় এবার পর্দায় বাংলাদেশের গণ অভ্যুত্থান! শেখ হাসিনার চরিত্রে...


যশ নুসরতের মাঝে এলেন আরেক নায়ক। আর এবার তাঁর সঙ্গে রোমান্সে ডুব দেবেন প্রাক্তন সাংসদ। তিনি হলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ সাহিল ফুল। সাহিল ফুলের প্রেমে হাবুডুবু খাবেন নুসরত। তবে এই সবটাই ঘটবে অনস্ক্রিন। মানে সাহিলের সঙ্গে অনস্ক্রিন জুটি বাঁধবেন নুসরত। তাঁর আসল প্রেম যশেই। সাহিল ও নুসরতের এই জুটি তৈরি করছেন পরিচালক রাজর্ষি দে। 


আরও পড়ুন- Arifin Shuvoo Divorce: ঐশীর কারণেই আরিফিন-অর্পিতার ৮ বছরের দাম্পত্যের ইতি! বিস্ফোরক দাবি নায়িকার...


টলিউডে মাল্টিস্টারার ছবির জন্য বিখ্যাত পরিচালক রাজর্ষি দে। ছবির নাম 'ও মন ভ্রমণ'। তাঁর ছবি মানেই সেখানে তারকার ছড়াছড়ি। এবার ফের প্রথম সারির তিন নায়িকাকে নিয়ে গল্প বুনছেন তিনি। এই তিন তারকা হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রাবন্তী ও নুসরত জাহান। তবে তিন নয়, এই গল্প চার বন্ধুর। আরেক বন্ধুর চরিত্রে দেখা যাবে কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায়কে। যাঁকে আগে রাজর্ষিরই ছবি 'সাদা রঙের পৃথিবী' ও দেবের প্রধানেও দেখা গেছে। সেই ছবিতেই নুসরতের প্রেমিক হতে চলেছেন সাহিল ফুল। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)