নিজস্ব প্রতিবেদন : যশের সঙ্গে স্টেজ শো করবেন নুসরত। এমন জল্পনা শোনা যাচ্ছিল বেশকিছুদিন আগে থেকেই। জল্পনা সত্যি করে সম্প্রতি নদিয়ার কুলগাছিতে শো করতে গিয়েছিলেন 'যশরত'। বলা ভালো, 'মাচা' করতে গিয়েছিলেন। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে 'যশরত'-এর সেই 'মাচা'র ভিডিয়ো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নদিয়ার কুলগাছির শোয়ে কালো প্যান্ট-টপ সঙ্গে কালো জ্যাকেটে দেখা গিয়েছে নুসরত জাহানকে। পোশাকের সঙ্গে মিলিয়ে হালকা মেকআপ, লিপস্টিক এবং চুল পনিটেল করে বাঁধা ছিল নুসরতের। অন্যদিকে যশের পরনে ছিল ডেনিম জিন্সের উপর ক্যাজুয়াল টি-শার্ট। যশ-নুসরতের সঙ্গে ছিলেন তাঁদের টিমের আরও অনেকেই। সূত্রের খবর, টানা ৪ ঘণ্টা মঞ্চে ছিলেন 'যশরত' জুটি। ফিল্ম ডায়ালগ, নাচ-গানে মঞ্চ মাতিয়ে রেখেছিলেন তাঁরা। পছন্দের জুটিকে সামনে থেকে দেখে উচ্ছ্বসিত ছিল জনতা।


আরও পড়ুন-Nusrat-এর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই তরুণীর সঙ্গে ছবি পোস্ট Nikhil Jain-র






শো থেকে বেরিয়ে অনুরাগীদের সঙ্গে হাসিমুখে ছবিও তুলতে দেখা গেল নুসরত ও যশকে।




প্রসঙ্গত টলিপাড়ায় জোর গুঞ্জন যশের সঙ্গে প্রেম করছেন নুসরত জাহান। 'SOS কলকাতা'র শ্যুটিংয়ের সময় থেকেই নাকি তাঁদের ঘনিষ্ঠতা বাড়ে। যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা সম্পূর্ণ অস্বীকার করেন নুসরত জাহান। তাঁর কথায় যশের সঙ্গে তিনি আগেও অনেক ছবি করেছেন, প্রেম করার হলে আগেই করতে পারতেন। অন্যদিকে যশ এবিষয়ে একেবারেই মুখে কুলুপ এঁটেছেন।