নিজস্ব প্রতিবেদন: প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় মনের ভাব ব্যক্ত করছেন নুসরত জাহান। সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নায়িকা (Nusrat Jahan)। উইকেন্ডে মাঝে মধ্যেই ঘুরতে বের হচ্ছেন। আজ ছিল তাঁর কোর্টে হাজিরা দেওয়ার দিন। তবে কোভিড আবহে বিচারকরা ঘুরিয়ে ফিরিয়ে কোর্টে আসছেন। ফলে বেঞ্চ বসল না, দেখা হল না নিখিল-নুসরতের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:Raj Kundraর হাত ধরেই অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, বিস্ফোরক Sherlyn Chopra, Poonam Pandey


সামনেই পুজো, ফলে কোর্টে হাজিরা দেওয়ার আগের দিনই নিখিল জৈন (Nikhil Jain) জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান 'বর্তমানে সম্পূর্ণ কাজে ব্যস্ত আমি। সামনেই পুজো, তারপরই বিয়ের সিজন, তাই বিভিন্ন ডিজাইনার শাড়ির খোঁজে বেরিয়ে পড়েছেন তিনি। বারাণসী, বেঙ্গালুরু বিভিন্ন জায়গা ঘুরে কালেকশন দেখে বেছে বেছে আনছি। কাজেই মন দিতে চাই। আমার কোর্টে হাজিরা দেওয়ার থেকেও নুসরতের হাজিরা দেওয়ার কথা।' 



নিখিলের আইনজীবি সত্যব্রত চক্রবর্তী এদিন আলিপুর জাজেস কোর্টে হাজির ছিলেন। বিচারপতি হাজির না থাকায় মামলা স্থগিত থাকে। পরের নির্ধারিত দিনে হাজিরা দেওয়ার কথা রয়েছে নুসরতের। প্রসঙ্গত নুসরত আলাদা হয়ে যাওয়ার বেশ কিছুদিন পর অ্যানালমেন্টের মাধ্যমে সম্পর্কে ইতি টানতে চেয়ে কোর্টের দারস্থ হন নিখিল জৈন। সেই মামলার ভিত্তিতেই ২০ জুলাই মঙ্গলবার কোর্টে হাজিরা দেওয়ার কথা ছিল নায়িকার।


যদিও নায়িকা আগেই জানিয়েছিলেন যেহেতু তাঁদের বিয়ে অবৈধ সেহেতু আইনি পথে বিচ্ছেদ হওয়ার প্রশ্নই ওঠে না, ফলে তিনি যে হাজির থাকবেন না তা আগে থেকেই আন্দাজ করা গিয়েছিল। তবে আদালত যদি প্রমা হিসাবে তাঁর উপস্থিতি চেয়ে থাকে তবে তাঁকে আসতেই হবে এমনটা জানিয়েছেন নিখিলের আইনজীবি। মঙ্গলবার বিচারপতি হাজির না থাকায় এবং কোভিড আবহে নতুন নিয়মের জন্য বেঞ্চ গঠন হন না মঙ্গলবার। আপাতত পাখির চোখ পরের দিনের উপর।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)