Raj Kundraর হাত ধরেই অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, বিস্ফোরক Sherlyn Chopra, Poonam Pandey

শার্লিন চোপড়াকে প্রত্যেক প্রজেক্টের জন্য ৩০ লক্ষ টাকা করে দিতেন রাজ কুন্দ্রা 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 20, 2021, 12:01 AM IST
Raj Kundraর হাত ধরেই অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, বিস্ফোরক Sherlyn Chopra, Poonam Pandey

নিজস্ব প্রতিবেদন: কীভাবে ধরা পড়লেন রাজ কুন্দ্রা? সূত্রের খবর সফট পর্ন কেসে আগেই জড়িয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজের নাম। আরও এক প্রযোজক ছিলেন তালিকায়। ২৬ মার্চ সফট পর্নোগ্রাফি মামলায় মহারাষ্ট্রে সাইবার সেল রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদ করে। একইদিনে একতা কাপুরেরও বয়ান রেকর্ড করা হয়। এর আগেই শার্লিন চোপড়া (Sherlyn Chopra) এবং পুনম পাণ্ডে (Poonam Pandey) মহারাষ্ট্র সাইবার সেলকে জানান, রাজ কুন্দ্রার (Raj Kundra) হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন।

আরও পড়ুন:শিল্পা শেট্টির স্বামী Raj Kundra গ্রেফতার, পর্নোগ্রাফি বানিয়ে অ্যাপে প্রকাশ করার অভিযোগ

শুধু তাই নয়, শার্লিন চোপড়াকে প্রত্যেক প্রজেক্টের জন্য ৩০ লক্ষ টাকা করে দিতেন রাজ কুন্দ্রা  (Raj Kundra) । রাজের হয়ে শার্লিন এমন ১৫ থেকে ২০ টি প্রজেক্টে কাজ করেছিলেন। এমনই বিভিন্ন অভিযোগের ভিত্তিতে সোমবার ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করল মুম্বই পুলিস। শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় তা বিভিন্ন অ্যাপের মাধ্য়মে ছড়িয়ে দিচ্ছিলেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে এবার গ্রেফতার করা হল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.