নিজস্ব প্রতিবেদন : দক্ষিণ কোরিয়ার সবচেয়ে জনপ্রিয় শিল্পী সাই-এর সবচেয়ে জনপ্রিয় গান 'গ্যাংনাম স্টাইল'। এই গানের সঙ্গে কে না নাচেননি!  সাধারণ মানুষ থেকে তারকা সকলেই এই গানের সঙ্গে নেচেছেন। এমনকি 'গ্যাংনাম স্টাইল'-এ নেচেছেন রাষ্ট্রসংঘের অষ্টম মহাসচিব বান কি মুনও। এবার সেই তালে পা মেলালেন খোদ আলাউদ্দিন খলজিও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক বুঝলেন না তো?


'পদ্মাবত'-এর আলাউদ্দিন খলজি রূপী রণবীরের খলিবলি গানটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে, জনপ্রিয় হয়েছে। যে গানে খলজি রূপী রণবীরের নাচ দেখলে আপনার চোখ যাবে শুধুমাত্র তাঁর পায়ের গোড়ালির দিকেই। মুগ্ধ করবে পাগলাটে খলজির বেশে রণবীরের এই অসাধারণ ডান্স পারফরম্যান্স। এই গানে খলজির উল্লাস ও হিংস্রতা আরও বেশি করে প্রকট হয়েছে।  আর এই খলিবলি নাচটিকে গ্যাংনাম স্টাইলে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  


রণবীরের খলিবলি গানের এনার্জি এবং প্রত্যেকটা বিটকে গ্যাংনাম গানের সঙ্গে একটি  ম্যাসআপ ভিডিও বানিয়ে ফেসবুকে ছাড়া হয়েছে। ফেসবুক পেজ ''চল ইয়ার, যো হোগা দেখা জায়েগা''  পেজ থেকে ভিডিওটি পোস্ট করা হয়। পোস্টের সঙ্গে সঙ্গে নিমেষে ভাইরাল হয় খলজির এই গ্যাংনাম ডান্স। ফেসবুক, টুইটার হোয়াসঅ্যাপে ছড়িয়ে পড়ে এই ভিডিও। যেটি ফেসবুকে ইতিমধ্যেই ৪লক্ষ ৯৪ হাজারেরও বেশি ভিউ হয়েছে। শেয়ার হয়েছে ৮হাজার ১০০টি। প্রতিক্রিয়া এসেছে ১৭ হাজার।