নিজস্ব প্রতিবেদন : শুটিং শুরু হওয়ার পর থেকেই ‘পদ্মাবত’ নিয়ে বিতর্ক শুরু হয়। কখনও টিম পদ্মাবত-কে রাজস্থানে শুটিং করতে দেওয়া হবে বলে বিতর্ক শুরু হয়, আবার কখনও সিনেমা মুক্তি দেওয়া হবে না বলে বিক্ষোভ শুরু করে কারনি সেনা। কিন্তু, বিতর্ক, জল্পনা কাটিয়ে অবশেষে ডিসেম্বরের পরিবর্তে জানুয়ারি মাসে মুক্তি পায় পরিচালক সঞ্জয় লীলা বনশালির সিনেমা পদ্মাবত। কিন্তু, মুক্তির আগে সিনেমার বেশ কিছু দৃশ্যে কাঁচি করা হয়। সেই তালিকা থেকে বাদ পড়েনি ‘ন্যায়নোওয়ালে নে’ গানটিও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ফের ভাইরাল প্রিয়া, এবারও সঙ্গী রশন


‘পদ্মাবত’ মুক্তির পর যখন একে একে ‘বিন তেরে’ এবং ‘খলিবলি’ গান মুক্তি পেতে শুরু করে, তখনও ব্রাত্য ছিল নীতি মোহনের গলায় এই গানটি। কিন্তু, সিনেমা মুক্তির প্রায় ২ মাস পর এবার মুক্তি পেল নীতি মোহনের ওই গান।


আরও পড়ুন : প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর


যেখানে মহারাওয়াল রতন সিং যখন সিংহলের রাজকুমারী পদ্মাবতীকে বিয়ের প্রস্তাব দেন, তখনই দীপিকার লিপে শোনা যায় ওই গানটি। আর ওই গান যখন অফিসিয়ালি মুক্তি পায়, তখনও যেন রতন সিং-এর সঙ্গে রানি পদ্মাবতীর স্ক্রিন রোম্যান্স আরও একবার প্রকাশ্যে আসে। আর সেই দৃশ্যে শাহিদ কাপুর এবং দীপিকা পাডুকন যে ‘জাদু’ কাঠির ছোঁয়া দিয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না।


শুনুন সেই গান..