নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি বড়পর্দায় মুক্তি পেয়েছে 'হাবজি গাবজি', মুখ্য চরিত্রে স্বামী স্ত্রীর চরিত্রে দেখা গেছে পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। ফের পর্দায় ফিরছে এই জুটি। তবে এবার আর শুধু তাঁরা পর্দার স্বামী স্ত্রী নন, ছবিটি পরিচালনাও করছেন পরমব্রত। ছবির নাম 'বৌদি ক্যান্টিন'(Boudi Canteen)। বাস্তব জীবনের ঘটনা থেকে অনুপ্রেরণা নিয়েই এই ছবি।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৌদি ক্যান্টিন ছবির অনুপ্রেরণা কলকাতার মেয়ে, শেফ আসমা খান(Asma Khan)। কলকাতা থেকে কয়েকহাজার কিলোমিটার দূরে লন্ডনে সে এখন একাধিক রেস্তরাঁর মালিক। সেই চরিত্রের অনুপ্রেরণাতেই তৈরি মুখ্য চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। তাঁর স্বামীর চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে, শাশুড়ির চরিত্রে অভিনয় করবেন অনুসূয়া মজুমদার। এছাড়াও এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন সোহম চক্রবর্তী(Soham Chakraborty)। বৌদি ক্যান্টিন-এর গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন। অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে। রান্না করতে ভালোবাসে এমন মেয়ের জীবনে সাফল্যের কাহিনি বলবে এই ছবি। এই প্রথমবার পরমব্রতর পরিচালনায় অভিনয় করবেন শুভশ্রী ও সোহম। 



রবিবার ছবির পোস্টার লঞ্চ করে পরিচালক জানান যে এই বছর পুজোয় মুক্তি পাবে 'বৌদি ক্যান্টিন'। সোহম বলেন যে, তিনি বরাবরই অন্যধরনের চরিত্র করতে ভালোবাসেন। এই চরিত্রটি বরাবরই তাঁর কাছে গুরুত্বপূর্ণ হয়ে থাকবে। পরমব্রতর মতে,ইদানিংকালে ফুড ইন্ডাস্ট্রি যেভাবে এগিয়েছে, সেখান থেকেই এই সিনেমার ভাবনা। প্রতিটা পাড়ায় ক্যাফে, রেস্তরাঁ সেখান থেকেই এই ছবির আইডিয়া। সেভাবেই ডিজাইন করা হয়েছে পোস্টারটা। শুভশ্রীকে এই চরিত্রে কাস্ট করার কারণ হিসাবে তিনি বলেন যে, যে চরিত্রের কথা বলা হয়েছে তার সঙ্গে শুভশ্রীর বয়সের মিল রয়েছে। ছবিতে পরমব্রতর মা অর্থাৎ শুভশ্রীর শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন অনুসূয়া মজুমদার। 


শুভশ্রী জানান যে, পরমব্রতর সঙ্গে প্রথম কাজ, পরম খুবই কুল ডিরেক্টর,স্বতঃস্ফূর্তভাবেই কাজ করতে পেরেছেন। শুভশ্রী নিজে কি রান্না করতে পারেন? প্রশ্নের উত্তরে নায়িকা বলেন, বিয়ের আগে শখে রান্না করতেন কিন্তু বিয়ের পর শাশুড়ি রান্নাঘরে ঢুকতে দেয় না। রাজ ও ইউভানের জন্মদিনে শুধু তিনি পায়েস রান্না করেন। এই ছবির সুবাদে অনেক কাটিং, চপিং শিখেছেন। 



আরও পড়ুন:Tnusree: দুবাই গিয়ে তুমুল শপিং তনুশ্রীর, ফেরার সময় কিনতে হল নতুন স্যুটকেস!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)