নিজস্ব প্রতিবেদন: পরিচালক সপ্তাশ্ব বসু সবসময়েই বাংলা ছবিকে নতুনভাবে দর্শকের কাছে পৌঁছে দিতে চেয়েছেন। কাজ করেছেন অভিনব বিষয় নিয়ে। আবার তিনি হরর ছবিতে হাত পাকাচ্ছেন। আগেই নায়ক-নায়িকার কথা প্রকাশ্যে এনেছেন। প্রথমবার বনি-অনামিকা জুটিকে দর্শকের সামনে আনছেন পরিচালক। ছবিতে তাঁদের অভিনীয় চরিত্র রেহান-মেঘনার একটা রসায়ন থাকছে ঠিকই। তবে লভ স্টোরিতে সেইভাবে ফোকাস করছেন না পরিচালক। তাঁর হরর মিস্ট্রি ছবি ‘জতুগৃহ’নিয়ে তাই আগ্রহ বাড়ছে। আগ্রহ আরও বাড়াচ্ছে পরমব্রতর এন্ট্রি। সদ্য প্রকাশ্যে এসেছে পরমব্রতর ক্যারেক্টর পোস্টার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



জি ২৪ ঘণ্টার তরফ থেকে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'বাংলা ছবি পরিচালনা, বলিউডের ছবিতে কাজ সব নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। তাঁর ডেট পাওয়ার পর চিত্রনাট্য শোনাই তাঁকে। চরিত্রটি শুনেই রাজি হয়েছিলেন পরমব্রত। এক চার্চের ফাদার, চরিত্রের নাম জোসেফ। মিডল এজের সিনিয়র ফাদার তিনি। ষাটের কাছাকাছি বয়স। অভিনেতাকে এখনও কলেজের ছাত্রর চরিত্রে মানিয়ে যায়, সেখানে এত বয়সী একটা চরিত্র করাটা চ্যালেঞ্জিং ছিল। তাই তাঁর চোখের মণির রঙ, স্কিন টোন, হেয়ারস্টাইল বদলানো হবে। চেহারায় ভারিক্কি আনার জন্য প্রস্থেটিক মেকআপের সাহায্য় নিতে হবে। গল্পে তাঁর চরিত্রটি কোনও সাপোর্টিং চরিত্র নয়,বরং বনির মতই গুরুত্বপূর্ণ। 


আরও পড়ুন:জন্মদিনে দূরে মিথিলা, ভিডিওকলে শুভেচ্ছা জানালেন সৃজিত



পরিচালক এও জানান, 'মে মাসের মাঝামাঝি শুটিং শুরুর কথা ছিল। লকডাউনের জন্য তা আটকে যায়। জুনের মাঝামাঝি শুটিংশুরু করার প্ল্যানিং রয়েছে। ছবির বেশিরভাগ শুটিং হবে উত্তরবঙ্গে, বাকিটা কলকাতায় । সব বাংলা হরর ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক বড্ড কপি করা মনে হয়। তাই এই ছবির মিউজিকে বদল আনতে চাই। ইন্দো-ওয়েস্টার্ন ফিউজন বিজিএম করার চেষ্টা রয়েছে, ডাব্বুর সঙ্গে কথা হয়েছে। এছাড়া ডাব্বু একটি গান তৈরি করবেন। জুবিন নওটিয়াল একটি গান গাইছেন ছবিতে যা প্রমোশনের জন্য প্রয়োজন হবে।' ঠিক সময় শুটিং শুরু হলে এই ছবি মুক্তি পাবে শীতের সময়, ঠিক যে সময় সকলে রোম্যান্টিক মুডে থাকেন, মত সপ্তাশ্বর।