Paran Bandopadhyay, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই শোলাঙ্কি রায় ও রাহুল মুখোপাধ্যায়ের কলহের দরুন খবরের শিরোনামে উঠে আসে, রাহুলের আগামী ওয়েব সিরিজের খবর। এবার শোনা যাচ্ছে সেই ওয়েব সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই প্রকাশ্যে আসে পরাণ বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার খবর। জানা যায় গরমে অসুস্থ হয়ে পড়েছেন ৮২ বছরের অভিনেতা। সেই কারণেই তিনি পিছিয়ে দিয়েছেন অভিজিৎ সেনের প্রধাণ ছবির শ্যুটিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Rupam Islam: উমর খালিদের বিচার চেয়ে 'ট্রোলড', মঞ্চেই দেবেন জবাব! বললেন রূপম ইসলাম...


সম্প্রতি অয়ন চক্রবর্তীর আগামী সিরিজের কাজ শেষ করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। কিন্তু এরপরেই গরমের কারণে এক মাসের বিরতি নেন অভিনেতা। বিরতি থেকে ফিরেই অভিজিৎ সেনের ছবির কাজ শেষ করবেন তিনি, এমনটাই খবর। তবে এরই মাঝে রাহুল মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। অবশ্য প্রোডাকশন হাউজ সেই চরিত্রে পরাণ বন্দ্যোপাধ্যায়কেই দেখতে চায়। তাহলে কী অসুস্থতার কারণেই ওয়েব সিরিজ থেকে সরে গেলেন অভিনেতা।


আরও পড়ুন- Neena Gupta on Madhu-Ira Weeding: বিয়ের পিঁড়িতে মধু মন্তেনা, প্রাক্তন জামাইয়ের উদ্দেশ্যে নীনা গুপ্তা লিখলেন...


তবে অসুস্থতার খবর মানতে নারাজ অভিনেতা। তিনি দাবি করেন যে তাঁর বিরুদ্ধে ভুল খবর ছড়ানো হচ্ছে। তিনি বিশেষ অসুস্থ নন বলে দাবি করেন অভিনেতা। তাঁর দাবি অনেকেই এই বিভ্রান্তি ছড়াচ্ছে। কী হয়েছে অভিনেতার? পরাণ বন্দ্যোপাধ্যায় জানান যে সাধারণ সর্দি জ্বরে আক্রান্ত হয়েছেন তিনি। সর্দি থেকেই গলায় সমস্যা। সেই কারণেই গলার বিশ্রাম দরকার বলে পরামর্শ দিয়েছেন চিকিৎসক। পরাণ বন্দ্যোপাধ্যায় বলেন যে অভিনয়ের সময় গলার ব্যবহার খুবই প্রয়োজনীয়। তাই কন্ঠস্বর নিয়ে ঝুঁকি নিতে চান না অভিনেতা। পরাণ বন্দ্যোপাধ্যায় বলেন, এই বিষয়ে ইতোমধ্যেই রাহুলের সঙ্গে কথাও হয়েছে তাঁর। তবে প্রযোজনা সংস্থার তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়নি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)