Pathaan Controversy, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'বেশরম রং' মুক্তির পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে 'পাঠান'-এর এই গান। গানটি নিয়ে চলছে তীব্র বিতর্ক। কট্টরপন্থীদের নজরে রয়েছে দীপিকার গেরুয়া বিকিনি এবং শরীরী বিভঙ্গ। যদিও এত সমালোচনার মধ্যেও  শাহরুখ-দীপিকার রসায়নে মুগ্ধ সিনেমাপ্রেমীরা। তারই মাঝে আলোচনায় উঠে এসেছে কিং খানের জুতো। ভাবছেন, 'বেশরম রং' নিয়ে আলোচনার মধ্যে আবার শাহরুখের জুতো নিয়ে কীভাবে আলোচনা হতে পারে? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'বেশরম রং' নিয়ে গানে গেরুয়া বিকিনি পরা দীপিকাকে যখন 'পাঠান' শাহরুখ কাছে টেনে নিচ্ছেন, তখন শাহরুখের পায়ে পরা ছিল সাদা-ধূসর রঙের স্নিকার্স। যেটি কিনা Dsquared2 বাস্কেট মিড-টপ স্নিকার্স। যার দাম ১,৩৩৭ ডলার, যা ভারতীয় মুদ্রায় দাঁড়ায় ১ লক্ষ ১০ হাজার ৭০০ টাকা। অন্যদিকে এই গানেই দীপিকা পাড়ুকোনকে সোনালি রঙের সুইম স্যুটে দেখা গিয়েছে। যেটির দাম ১৪৫ মার্কিন ডলার, অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১২ হাজার টাকা। আবার এই গানেই শাহরুখকে যে সবুজ রঙের ফ্লোরাল অল সেন্টস ব্র্যান্ডের ফ্লোরাল শার্টে দেখা যাচ্ছে, সেটির দাম ৮ হাজার টাকা। 





প্রসঙ্গত, ২৫ জানুয়ারি যশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তিতে মুক্তি পেতে চলেছে শাহরুখের 'পাঠান'। এদিকে 'বেশরম রং' বিতর্কের মধ্যেই মুক্তি পেতে চলেছে 'পাঠান'-এর দ্বিতীয় গান 'জুমে জো পাঠান'। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই গান। গানটি গেয়েছেন অরিজিৎ সিং। গানটি নিয়ে সিদ্ধার্থ লেখেন, ‘ঝুমে জো পাঠান গানটি পাঠানের স্পিরিট নিয়ে লেখা ও সুর করা। সুপার স্পাই পাঠানের অ্যাটিটিউড এখানে সংক্রামক। গানে শাহরুখের এনার্জি, শাহরুখের ভাইব ও শাহরুখের কনফিডেন্স দেখে যে কেউ এই গানে নেচে উঠবে। কাওয়ালি স্টাইলে এই গান আসলে পাঠানের স্টাইলের সেলিব্রেশন। যখন থেকে এই গানটা শাহরুখ শুনেছেন তিনিও মজে এই গানে। আমরা আশা করি ফ্যানেরাও তাঁর সঙ্গে তাল মেলাবেন। এই গানে দীপিকার থেকেও নজর ফেরানো অসম্ভব। তাঁদের কেমিস্ট্রি নজরকাড়া।’


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)