জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ক্যামেরার দিকে ছুটে এল বুলেট। এরপর ক্লোজ সট থেকে ক্যামেরা সরতেই পিস্তল হাতে দেখা গেল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)কে। আঙুলের নখে লাগানো নীল নেল পলিশ। পরনে টাইট ফিট পোশাক, কোমরে বেল্ট, চোখে তীক্ষ্ণ দৃষ্টি। কপাল দিয়ে রক্ত ঝরছে। সোমবার মুক্তি পাওয়া 'পাঠান'-এর মোশন পোস্টারে এমন 'রাফ অ্যান্ড টাফ' ভাবেই দেখা গেল অভিনেত্রীকে। আর শাহরুখ (Shahrukh Khan) বললেন, 'কাউকে প্রাণে মারতে দীপিকার বুলেটের প্রয়োজন নেই।' কিং খানের কথাটা যে ভীষণ সত্যি, তা হয়ত অনেকেই মানবেন। কাউকে ঘায়েল করতে দীপিকার এই লুকই যথেষ্ঠ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'পাঠান'-এর মোশন পোস্টার শেয়ার করেছেন শাহরুখ নিজেই। জানিয়েছেন, 'পাঠান'-এ এভাবে সামনে আসবেন দীপিকা পাড়ুকোন। তবে শুধু মোশন পোস্টারই নয়, 'পাঠান'-এ দীপিকার লুকের আরও একটি স্টিল পোস্টার শেয়ার করে শাহরুখ লিখেছেন, 'বন্দুক এবং অসীম করুণা'। বন্দুক, অসীম করুণা এই শব্দ গুলি হয়ত শুধুমাত্র দীপিকার জন্যই পাশাপাশি বসতে পারে। কিং খান জানিয়েছেন, ২০২৩-এর ২৫ জানুয়ারি, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে মুক্তি পাবে এই ছবি। অর্থাৎ হাতে এখনও ৬ মাস বাকি। হিন্দি ছাড়াও তামিল, তেলগু, ভাষায় মুক্তি পাবে এই ছবি। 


আরও পড়ুন-বান্ধবী লুলিয়ার জন্মদিনে বিশেষ আয়োজন সলমানের, ভাইরাল হল ভিডিয়ো




এর আগে প্রযোজনা সংস্থার তরফে শাহরুখের 'পাঠান' লুক প্রকাশ করা হয়েছিল। যেখানে রোম্যান্টিক নায়কের বদলে রোমহর্ষক লুকে ধরা দিয়েছিলেন কিং খান। তাঁর পায়ে ছিল লম্বা বুট, পরনে শার্ট-প্যান্ট, হাতে ছিল আগ্নেয়াস্ত্র। বাদশার নাক, মুখ, ঠোঁট বেয়ে রক্ত গড়িয়ে পড়তে দেখা গিয়েছিল।


আরও পড়ুন-সাদা-কালোর মেলবন্ধন, 'মন্নত'-কে নতুন রূপ দিলেন গৌরী খান



সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ ছাড়াও দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামও রয়েছেন। এর আগে গত ২ মার্চ 'পাঠান'-এর টিজার পোস্ট করেছিলেন শাহরুখ। যেখানে দীপিকা, জনকে এক ঝলক দেখা গিয়েছিল। শেষবার ২০১৮তে 'জিরো' ছবিতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তারপর বড় পর্দা থেকে দূরেই ছিলেন শাহরুখ। আর এবার সামনে আসতে চলেছেন 'পাঠান' হয়ে। অনেকেরই দাবি, এই ছবি বক্স অফিসে সুপার হিট হতে চলেছে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)