নিজস্ব প্রতিবেদন : ​রিয়া চক্রবর্তীকে এখনও জিজ্ঞাসাবাদ করেনি পুলিস। অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়নি বলেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়নি বলে জানানো হয়েছে বিহার পুলিসের তরফে। তবে রিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে কবর ছড়িয়েছে,তা সত্যি নয়। এমন কোনও ঘটনা ঘটেনি বলে স্পষ্ট জানানো হয়েছে বিহার পুলিসের তরফে। প্রয়োজন মতো সুযোগ বুঝে রিয়ার সঙ্গে যোগাযোগ করা হবে বলে বিহার পুলিসের তরফে স্পষ্ট জানানো হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'আপনার বাবা হাসপাতালে, কার ভরসায় বসে খাবেন?' করোনা আক্রান্ত অভিষেককে বেনজির আক্রমণ


এদিকে সুপ্রিম কোর্টে রিয়া চক্রবর্তীদের আবেদনের প্রেক্ষিতের ক্যাভিয়েট দাখিল করেন সুশান্তের পরিবারের আইনজীবী। বিহার থেকে তদন্ত যাতে মুম্বইতে নিয়ে আসা হয়, তার জন্য শীর্ষ আাদলাতের কাছে আবেদন করেন রিয়ার আইনজীবী। রিয়ার আবেদনের পরই পালটা ক্যাভিয়েট দাখিল করে সুশান্তের পরিবার। যা নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে সংবাদমাধ্যমের পাতা।


আরও পড়ুন : মাত্র ৩২-এই শেষ জীবন, আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেতা


অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে তাঁর প্রাক্তন ম্যানেজরা দিশা সালিয়ানের আত্মহত্যার যোগ রয়েছে বলে মনে করছে বিহার পুলিস। ফলে দিশা সালিয়ানের আত্মহত্যার বিষয়টিও বিহার পুলিসের তরফে খতিয়ে দেখা হবে। মুম্বই পুলিসের কাছে এ বিষয়ে সাহায্য চাইবে বলে জানানো হয়েছে বিহার পুলিসের তরফে।