জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাঙালির নস্টালজিয়ায় যে কয়েকটা ছবি বিশাল জায়গা দখল করে রেখেছে, তার মধ্যে অন্যতম গুপী গাইন বাঘা বাইন। ভূতের রাজার তিন বরেই বদলে গিয়েছিল গুপী আর বাঘার জীবন। উপেন্দ্রকিশোর রায়চৌধুরীর লেখা জনপ্রিয় এই গল্প নিয়ে ছবি তৈরি করেছিলেন তাঁরই নাতি সত্যজিৎ রায়। এবার সেই গল্প নিয়েই ফের ছবি তৈরি করতে চলেছেন পাভেল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুক্তির অপেক্ষায় পাভেলের ছবি কলকাতা চলন্তিকা। এরই মাঝে সামনে আসে পরিচালকের নয়া ছবি গুপী-বাঘার কথা। তবে এখনও অবধি ছবির প্রযোজক ঠিক হয়নি, তাই এই ছবি নিয়ে বিশেষ কথাও বলতে চাননি পরিচালক। শোনা যাচ্ছে সত্যজিতের গুপী গাইন বাঘা বাইনের গল্প যেখানে শেষ সেখান থেকেই শুরু হবে পাভেলের গুপী-বাঘার গল্প। অনেকদিন ধরেই এই ছবি নিয়ে ভাবনা চিন্তায় আছেন পাভেল। গুপী অথবা বাঘার চরিত্রে দেখা যেতে পার সোহম মজুমদারকে। 


আরও পড়ুন:Shah Rukh Khan Viral Photo: এ কী অবস্থা! উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় ভাইরাল শাহরুখ


আরও পড়ুন: Jennifer Lopez-Ben Affleck Wedding: বিচ্ছেদের ২০ বছর পর বিয়ে করলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক


জি ২৪ ঘণ্টার তরফ থেকে পাভেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'অনেকদিন ধরেই চেষ্টা করছি। আমার ইচ্ছা আছে কিন্তু এখনও অবধি কিছু লক হয়নি।' ছবির সত্ত্ব নিয়ে কী বলছেন পরিচালক? পাভেল বলেন,'প্রথমত উপেন্দ্রকিশোর রায়চৌধুরী এই গল্পটি লিখেছিলেন, যার কপিরাইট নেই। দ্বিতীয়ত, এই ছবি সম্পর্কে আমি সন্দীপ রায়কে বলেছি, উনি জানেন।'


আরও পড়ুন: Priyanka Chopra Birthday: ভুল থেকে শিক্ষা নিয়েই সাফল্যের চূড়ায় প্রিয়াঙ্কা


আরও পড়ুন: Durnibar-Oindrila: 'পরকীয়া' নয়, দুর্নিবারের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঐন্দ্রিলা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)