Shah Rukh Khan Viral Photo: এ কী অবস্থা! উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় ভাইরাল শাহরুখ

বলিউডের বাদশার এহেন লুক দেখে চমকে গেছে নেটপাড়া। এ কী অবস্থা শাহরুখের! 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 18, 2022, 02:14 PM IST
Shah Rukh Khan Viral Photo: এ কী অবস্থা! উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় ভাইরাল শাহরুখ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরনে খুবই সাধারণ একটি শার্ট, উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় ফ্রেমবন্দি হলেন শাহরুখ খান(Shah Rukh Khan)। বলিউডের বাদশার এহেন লুক দেখে চমকে গেছে নেটপাড়া। এ কী অবস্থা শাহরুখের! তবে কিছু সময়ের মধ্যেই ভুল ভেঙেছে। লন্ডনে ছবির শুটিং করছেন শাহরুখ, সেখান থেকেই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে কিংখানের ছবি। 

ইতিমধ্য়েই 'পাঠানে'র শুটিং শেষ। এরপরেই রাজ কুমার হিরানির(Raj Kumar Hirani) আগামী ছবি 'ডঙ্কি'র(Dunki) সেটে হাজির হয়েছেন শাহরুখ। কিছুদিন আগেই এই ছবি থেকে সরে এসেছেন ডিওপি। শাহরুখ ও রাজ কুমার হিরানির সঙ্গে মতের মিল না হওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি, এমনটাই অভিযোগ। শোনা গিয়েছিল এর জেরে পিছিয়েও যেতে পারে ডঙ্কির শুটিং। তবে অবশেষে শুরু হয়েছে এই ছবির শুটিং। 

আরও পড়ুন: Jennifer Lopez-Ben Affleck Wedding: বিচ্ছেদের ২০ বছর পর বিয়ে করলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

রবিবার লন্ডনের ওয়াটার লু ব্রিজে চলছে ডঙ্কির শুট। শাহরুখকে দেখে স্বভাবতই সেখানে সাধারণ মানুষের ভিড় জমতে থাকে। সেই দর্শকদের মাঝেই এক ব্যক্তি ফ্রেমবন্দি করেন শাহরুখকে। অনলাইনে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় ডঙ্কি ছবিতে শাহরুখের লুক। তাঁর লুক দেখেই অনুমান করা যাচ্ছে যে একটি ছাপোষা ছেলের চরিত্রেই দেখা যাবে কিং খানকে। 

আরও পড়ুন: Priyanka Chopra Birthday: ভুল থেকে শিক্ষা নিয়েই সাফল্যের চূড়ায় প্রিয়াঙ্কা

অভিবাসন নিয়েই এই ছবি। যেখানে এক পাঞ্জাবী ছেলের চরিত্রে দেখা যাবে শাহরুখকে, যাঁর পঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে ডঙ্কিতে। ২০২৩ সালের ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। শাহরুখ ছাড়াও ডঙ্কিতে দুই মুখ্য় চরিত্রে রয়েছেন ভিকি কৌশল ও তাপসী পান্নু। 

আরও পড়ুন: Durnibar-Oindrila: 'পরকীয়া' নয়, দুর্নিবারের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঐন্দ্রিলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.