জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২০২০ তে আচমকাই চলে যান 'কেদারনাথ'(Kedarnath) খ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। অভিনেতার মৃত্যু নিয়ে এক রহস্য়ময় পরিস্থিতি তৈরি হয়েছিল। আত্মহত্যা নাকি খুন এই প্রশ্নে বিতর্ক তৈরি হয়েছিল ইন্ডাস্ট্রির অন্দরে। তৎকালীন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধেও আঙুল ওঠে। বিচ্ছেদের পর প্রথমবার সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে মুখ খোলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতাও (Ankita Lokhande)। তবে এত কিছুর পরেও সুশান্তের গুরুত্ব ফ্যানেদের মনে যে এতটুকু কমেনি তার প্রমাণ মিলল আরও একবার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'পবিত্র রিস্তা'(Pavitra Rishta) সিরিয়াল দিয়ে শুরু হয় অভিনেতার অভিনয় যাত্রা। সেই সিরিয়ালের আর এক অন্যতম প্রধান চরিত্র ছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। মানব চরিত্রে অভিনয় করেন সুশান্ত এবং অঙ্কিতাকে অর্চনার চরিত্রে দেখা যায়। মানব-অর্চনার এই জুটি সকলের মন জয় করে নেয়। আজ থেকে ১৪ বছর আগে এই পারিবারিক শো শুরু হয়। তাই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় এক আবেগপ্রবণ পোস্ট করেন। 



আরও পড়ুন: Karisma Kapoor-Madhuri Dixit: 'দিল তো পাগল হ্যায়'-র স্মৃতি ফেরালেন মাধুরী-করিশ্মা, ভাইরাল ভিডিয়ো...


পোস্টের মাধ্যমে অভিনেত্রী সিরিয়ালের পরিচালক একতা কাপুরকে ধন্যবাদ জানান। তিনি লিখেছেন, 'পবিত্র রিশতা' তাঁর খুব কাছের। এই সিরিয়াল দিয়েই তাঁর পথ চলা শুরু। সিরিয়ালটি তাঁকে এক অন্য রকম পরিচয় দেয়। শুধু তাই নয় এত বছর পরও তাঁর ভক্তরা তাঁকে 'আর্চু' বলেই চেনেন। যেটা তাঁর কাছে খুবই প্রিয়। তাঁর সিরিয়াল এবং তাঁকে এত ভালোবাসার জন্য সকল ভক্তদের কাছে তিনি খুবই কৃতজ্ঞ। 


অভিনেত্রী সুশান্তের সম্বন্ধ্যে কিছু না উল্লেখ না করলেও ভক্তরা তাঁর পোস্টে সুশান্তকে স্মরণ করে গিয়েছে। সিরিয়াল শেষের পর অভিনেত্রী 'মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি' সিনেমায় বলিউড ডেবিউ করেছিলেন। এরপর অভিনেত্রীকে 'বাঘি ৩' সিনেমায় দেখা যায়। সম্প্রতি তাঁকে রণদীপ হুডার সঙ্গে 'স্বতন্ত্র বীর সাভারকার' সিনেমায় দেখা যাবে। 


সুশান্ত সিংয়ের মৃত্যুর কারণ যে আত্মহত্যা হতে পারে, তা অভিনেত্রী কোনও দিনই মেনে নিতে চাননি। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সুশান্ত একজন হাসিখুশি মানুষ ছিলেন এবং সে অত্যাধিক ট্যালেন্টেড একজন মানুষ। সকলকে অনুপ্রাণিত করার মতো ব্যাক্তি। অভিনেতার মৃত্যু নিয়ে অভিনেত্রীকে অনেক লড়াই লড়তে দেখা গিয়েছিল। 



আরও পড়ুন: KK Death Anniversary: ফেস্টের পরেই আচমকা মৃত্যু! এবার কেকে-র মূর্তি স্থাপন করল সেই গুরুদাস কলেজ...


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)