Karisma Kapoor-Madhuri Dixit: 'দিল তো পাগল হ্যায়'-র স্মৃতি ফেরালেন মাধুরী-করিশ্মা, ভাইরাল ভিডিয়ো...

Karisma Kapoor-Madhuri Dixit: দিল তো পাগল হ্যায় ছবিতে স্ক্রিনে ঝড় তুলেছিলেন মাধুরী ও করিশ্মা, তাঁদের সেই ডান্স অফের ভিডিয়ো আজও ঘোরে নেটপাড়ায়। এবার ফের একসঙ্গে নাচের ভিডিয়ো শেয়ার করেন দুই তারকা। একসঙ্গে তাঁদের দেখে মুগ্ধ করিনাও।

Updated By: May 31, 2023, 09:34 PM IST
Karisma Kapoor-Madhuri Dixit: 'দিল তো পাগল হ্যায়'-র স্মৃতি ফেরালেন মাধুরী-করিশ্মা, ভাইরাল ভিডিয়ো...

Karisma Kapoor, Madhuri Dixit, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একসঙ্গে দেখা গেল নব্বইয়ের দশকের দুই হার্টথ্রব ডিভাকে। 'ধক ধক করনে লগা' কিংবা 'আঁখিও সে গোলি মারে' ছেড়ে একসঙ্গে 'বলাম পিচকারি'তে কোমর দোলালেন মাধুরী ডিক্সিত ও করিশ্মা কপুর। ক্যাপশনে লিখেছিলেন 'ডান্স অফ এনভি'। ১৯৯৭ সালে রিলিজ হওয়া দিল তো পাগল হ্যায় ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন মাধুরী ও করিশ্মা্। পুজা ও নিশা নামের দুই চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা। বিপরীতে ছিলেন শাহরুখ খান। সেখানেই একটি বিশেষ দৃশ্যে পর্দায় নাচের ঝড় তুলেছিলেন দুই সুপারস্টার।

আরও পড়ুন- KK Death Anniversary: ফেস্টের পরেই আচমকা মৃত্যু! এবার কেকে-র মূর্তি স্থাপন করল সেই গুরুদাস কলেজ...

'ডান্স অফ এনভি' আসলে একটি সুর, যে সুরে পুজা ও নিশা ওই ছবিতে একে অপরকে নাচে টেক্কা দিয়েছিলেন। দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা পায় তাঁদের এই জুটি। তবে সিনেমার পর্দায়ই শুধু নয়, বাস্তবেও সমান জনপ্রিয় মাধুরী-করিশ্মা জুটি। বলিউডের বহুল চর্চিত বন্ধুত্বগুলির মধ্যে একটি তাঁদের বন্ধুত্ব। সোশ্যাল মিডিয়ায় তাঁদের এই ভিডিয়ো ফের সেই বন্ধুত্বকে চর্চায় নিয়ে এসেছে। বলিউডের একাধিক তারকাকেই তাঁদের পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে। করিনা কপুর, ভূমি পেডনেকর, মুক্তি মোহন, চিত্রাঙ্গদা সিংহ, সঞ্জয় কপুর, রাশি খন্না ও অন্যান্যরা কমেন্ট করেছেন তাঁদের ওই পোস্টে। একজন অনুরাগী কমেন্ট করে বলেন,'শুধু শাহরুখ খান মিসিং'।

কাজের ক্ষেত্রে, মাধুরী দীক্ষিতকে সর্বশেষ গত বছর অ্যামাজন প্রাইম ভিডিয়োর মাজা মা-তে দেখা গিয়েছিল। তিনি নেটফ্লিক্স সিরিজ দ্য ফেম গেমেও অভিনয় করেছিলেন।  ২০২২ সালের শুরুতে সেই ওয়েব সিরিজে সঞ্জয় কাপুর এবং মানব কৌলও অভিনয় করেছিলেন। মাধুরী দীক্ষিত, সাজন, বেটা, কয়লা, পুকার, প্রেম গ্রন্থ, তেজাব, দেবদাস, দিল তো পাগল হ্যায়, দেবদাস, হাম আপকে হ্যায় কৌন..!, খলনায়কের মতো হিট ছবি উপহার দিয়েছেন।

আরও পড়ুন- Pushpa 2: পথ দুর্ঘটনার মুখে ‘পুষ্পা ২’-এর গোটা টিম, কেমন আছেন অল্লু অর্জুন?

করিশ্মা কাপুরের শেষ প্রজেক্ট ছিল অলট বালাজির ওয়েব সিরিজ মেন্টালহুড। শীঘ্রই ব্রাউন নামে একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। বলিউডে করিশ্মার ব্রেকআউট ছবি ছিল রাজা হিন্দুস্তানি, আমির খানের বিপরীতে। এছাড়াও দিল তো পাগল হ্যায়, জুরওয়া, বিবি নং ১ সহ বেশ কয়েকটি হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। বাণিজ্যিকভাবে সফল ছবি ছাড়াও, করিশ্মা জুবেইদা এবং ফিজার মতো চলচ্চিত্রে অভিনয় করে সমালোচকদের প্রশংসা পেয়েছেন। করিশ্মা কাপুরকে শেষবার ২০১২ সালের ছবি ডেঞ্জারাস ইশক-এ দেখা গিয়েছিল, তারপরে তিনি বোম্বে টকিজ এবং জিরোর মতো ছবিতে বিশেষ ভূমিকায় অভিনয় করেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.