নিজস্ব প্রতিবেদন : ​দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ট্যুইট করলে, তাঁদের বিরুদ্ধে মুখ খুললে ট্যুইটার অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়। অথচ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে কুকথা বললে, তাঁদের অ্যাকাউন্ট ব্লক করা হয় না। তাঁরা একের পর এক মন্তব্য করে ছাড় পেয়ে যান। এবার এভাবেই স্বরা ভাস্করের বিরুদ্ধে ফুঁসে উঠলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী পায়েল রোহতগি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের সমাজবিদ্যার ছাত্রী সাফুরা জারগারের বিরুদ্ধে মন্তব্য করেন। গোষ্ঠী সংঘর্ষের ষড়ষন্ত্রকারী হিসেবে যিনি বর্তমানে দিল্লির তিহার জেলে বন্দি রয়েছেন। সেই সাফুরার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য করায় পায়েল রোহতগির ট্য়ুইটার অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়। এরপরই ক্ষেপে যান সংগ্রাম সিংয়ের বান্ধবী। (প্রসঙ্গত সাফুরা জারগারের মুক্তি নিয়ে ইতিমধ্যেই সরব হতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ)


তিনি অভিযোগ করেন, স্বরা ভাস্কর যখন একের পর এক দেশ বিরোধী মন্তব্য করেন, তখন তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া হয় না। এমনকী, স্বরার ট্যুইটার অ্যাকাউন্টও বহাল তবিয়তে চলে। শুধু তাই নয়, এরপর অনুষ্কা শর্মার প্রযোজনার ওয়েব সিরিজ পাতাললোকের বিরুদ্ধেও মুখ খোলেন পায়েল।


 



তিনি বলেন, এই দেশের ওয়েব সিরিজে সারমেয়র নাম রাখা হয় সাবিত্রী। অথচ দেশের বিরোধীদের বিরুদ্ধে মুখে খুললে, তাঁর অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয় বলে তোপ দাগেন পায়েল। (প্রসঙ্গত, পাতাললোকে স্বস্তিকা মুখোপাধ্যায়ের ওরফে ডলির পোষ্যর নাম সাবিত্রী বলে দেখানো হয়)