নিজস্ব প্রতিবেদন: একুশের নির্বাচনে দুই দলেই তৃণমূল এবং বিজেপির হয়ে ময়দানে নেমেছেন তারকারা। দল নির্বিশেষে সদ্য জয়েন করেই টিকিট পাওয়া নিয়ে কম বেশি কটুক্তি শুনতে হয়েছে সকলকেই। বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর নায়িকাদের উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় টুইট করেন প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। 'নগরের নটী' বলে কটাক্ষ করলেন তনুশ্রী (Tanusree Chakraborty), পায়েল (Payel Sarkar), শ্রাবন্তী (Srabanti Chatterjee)কে। উচ্চপদস্থ নেতাদের ট্যাগ করে হারের দায় কার, জানতে চাইলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-একজোড়া হাওয়াই চটির ছবি পোস্ট করে ট্রোলড স্বস্তিকা


মঙ্গলবার থেকেই শোরগোল পরে যায় নেটমাধ্যমে। মদন মিত্রের সঙ্গে একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে যোগ দেওয়া নিয়েও কথা ওঠে এদিন। দোলের দিন এই অনুষ্ঠানে দুই প্রতিপক্ষ দলের নেতাদের একসঙ্গে দেখে খানিক অবাকই হয়েছিল রাজনৈতিক মহল। যদিও সেই বিষয় প্রত্যেকেই নিজেদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানান ঊর্ধতন কতৃপক্ষের কাছে থেকে অনুমতি নিয়েই তাঁরা অনুষ্ঠানে গিয়েছিলেন। তারপরও এই বিষয় নিয়ে তোপ দাগায় অস্বস্তিতে তিনজন নায়িকা।


সোশ্যাল মিডিয়ায় এদিন তনুশ্রী তথাগত রায়ের উদ্দ্যেশ্য- 'জনসমক্ষে এহেন মন্তব্য করে আপনি আমাদের তিনজনকেই আঘাত করেছেন। আমি এই বিষয় নিয়ে দলের অন্দরে আলোচনা করব। আমি সবসময় পার্টি ডিসিপ্লিনে বিশ্বাসী।'


 



অন্যদিকে পায়েল জানান-'ফলাফলে আমরা না জিতলেও আমরা সম্পূর্ণ মনোযোগ দিয়ে কাজ করেছি, আমাদের পথ দেখিয়েছেন নরেন্দ্র মোদি, শুভেন্দু অধিকারি, অমিত শাহ, দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়র মতো ব্যক্তিত্বেরা। আপনার অ্যাকাউন্ট থেকে এই ট্যুইট দেখার পর আপনার ক্লাসটা পরিষ্কার হচ্ছে সকলের সামনে।'


তথাগত রায় এই তিন নায়িকাকে কাঠগড়ায় দাঁড় করান, দেন 'Politically stupid' তকমাও। পায়েল এও জানান যে তাঁর পক্ষ থেকে তিনি তৃণমূলকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তাঁর নতুন এই জার্নি বহাল রাখবেন বাদ দেন নি সেই প্রসঙ্গও। যদিও শ্রাবন্তী এপ্রসঙ্গে মুখ খোলেননি এখনও।