নিজস্ব প্রতিবেদন: ​স্ত্রী অন্তঃসত্ত্বা। সেই কারণে যেন সব সময় অনুষ্কার পাশে থাকার চেষ্টা করছেন বিরাট কোহলি। এবার স্ত্রীকে যোগার অনুশীলন করাতেও দেখা গেল ক্যাপ্টেন কোহলিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



সম্প্রতি অনুষ্কা শর্মা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন অনুষ্কা শর্মা। যেখানে যোগা করতে দেখা যায় অভিনেত্রীকে। 'হ্যান্ডস ডাউন' নামে ওই যোগা করতে যাতে অনুষ্কার অসুবিধা না হয়, সেই কারণে স্ত্রীকে সাহায্য করতে দেখা যায় বিরাটকে। অনুষ্কা যখনই ওই ছবি শেয়ার করেন, তখনই তারকা জুটির ভক্ত এবং অনুরাগীরা তাঁদের ভালবাসায় ভরিয়ে দেন।


আরও পড়ুন : বিয়ের আগেই হবু স্ত্রীর সঙ্গে আদর মাখানো ছবি শেয়ার করলেন আদিত্য, দেখুন


ওই ছবি নীচে অনুষ্কা জানান, তাঁর জীবনে যোগা অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। হ্যান্ডস ডাউন নামে এই যোগা অন্তঃসত্ত্বা হওয়ার আগেও তিনি অনুশীলন করতেন প্রায় প্রতিদিন। বর্তমানে নির্দিষ্ট ওই যোগা করতে বিরাট তাঁকে সাহায্য করছেন বলেও জানান অভিনেত্রী। এই আসন করতে গিয়ে অনুষ্কা যাতে না টলে যান, সেই কারণে সাবধানতা অবলম্বন করতেই বিরাট তাঁকে সাহায্য করছেন বলেও জানান অনুষ্কা।


জানা যাচ্ছে, ২০২১ সালের জানুয়ারিতেই বিরাট-অনুষ্কার জীবনে আসছে নতুন অতিথি। ওই সময় অনুষ্কা এবং নবজাতকের পাশে থাকতে বিরাট পিতৃত্বকালীন ছুটির আবেদনও করেছেন বলে জানা যাচ্ছে। যা নিয়ে ইতিমধ্যেই জোর বিতর্ক শুরু হয়েছে।