জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’, ‘লস্ট’, ‘ব্লু ক্রাশ’, ‘চার্লি’স অ্যাঞ্জেলস টু’, ‘হাওয়াই ফাইভ-০’, 'দ্য় বিগ বাউন্স' -এর মতো সিনেমায় তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছিল। হলিউড একডাকে চেনে টামায়ো পেরিকে (Tamayo Perry)। এহেন হলি অভিনেতা হাওয়াইতে গোট দ্বীপে সার্ফিং করছিলেন। আচমকাই ভয়ংকর হাঙরের আক্রমণের মুখে পড়েন ৪৯ বছরের সেফটি লাইফগার্ড ও সার্ফিং প্রশিক্ষক। বিষাক্ত জন্তুই কেড়ে নিল টামায়োর জীবন! আর ফেরা হল না তাঁর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  'কারাগার'-খ্যাত শাওকীর সিরিজে শাশ্বত, এবার বাংলাদেশে অভিনেতা...



হলিউডে নেমে এসেছে গভীর শোকের ছায়া। জেট স্কি করে টামায়োকে তীরে আনা হয়, কিন্তু তার আগেই অভিনেতার জীবনশিখা নিভে গিয়েছিল। ২৩ জুন দুপুর ১টার সময়ে জীবনের বড়পর্দায় টামায়োর শেষ শো হয়ে গেল! ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজে পেনেলোপ ক্রুজ এবং জিওফ্রে রাশরা ছিলেন টামায়োর সঙ্গে। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ 'পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান'-এর সকলেই। ছবির নির্মাতারা বলেন, 'পেরি আমাদের সবার প্রিয় একজন জীবনরক্ষী ছিল। শুধু ওহুর উত্তর তীরেই নয়, বিশ্বজুড়ে তাঁর পরিচয়। তামায়োর ব্যক্তিত্বও ছিল অসাধারণ। যতটা ভালবাসা পেত, তার অনেক বেশি ফিরিয়ে দিত। আমাদের সমবেদনা টামায়োর পরিবারের জন্য়।'


মেয়র রিক ব্লাঙ্গিয়ার্দি ভাষা হারিয়েছেন, তিনি বলেন,  'টামায়ো একজন কিংবদন্তি জলমানব। অত্যন্ত সম্মানিতও ছিলেন, তিনি এখানেই বেড়ে উঠেছিলেন এবং আমাদের সমুদ্র সুরক্ষা দলের একজন দারুণ সদস্য ছিলেন। টামায়ো পেরি হাওয়াইয়ের উত্তর তীরে একজন লাইফগার্ড হিসাবে কাজ করেছিলেন, জুলাই ২০১৬ সালে মহাসাগর সুরক্ষা সঙ্গে তিনি তার কর্মজীবন শুরু করেছিলেন। টামায়োর মৃত্য়ুতে বড় ক্ষতি হয়ে গেল।' টামায়োর মৃত্য়ু মেনে নিতে পারছেন না কেউই।


আরও পড়ুন: ভিনধর্মে বিয়ে! কটাক্ষে জেরবার সোনাক্ষী-জাহির, পাশে দাঁড়ালেন তসলিমা...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)