নিজস্ব প্রতিবেদন : বাবার চতুর্থ বিয়ে নিয়ে কখনওই খুশি ছিলেন না তিনি। তাই সেই ধারা বজায় রাখলেন এখনও। কবির বেদী এবং তাঁর চতুর্থ স্ত্রী পারভীন দুসাঞ্জ যখন পার্টিতে হাজির হন, তখন যেন তাঁদের দেখেও না দেখার ভান করে সেখান থেকে বেরিয়ে যান পূজা বেদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : পার্টিতে রকির সঙ্গে হিনার উদ্দাম নাচ, দেখুন 


সম্প্রতি একটি পার্টিতে হাজির হয়েছিলেন পূজা বেদীর বাবা অর্থাত অভিনেতা কবীর বেদী। কিন্তু, বাবাকে সামনে দেখেও সেদিকে ভাল করে তাকাননি পূজা। শুধু তাই নয়, কবীরের সঙ্গে তাঁর চতুর্থ স্ত্রী পারভীনকে দেখে, সঙ্গে সঙ্গে সেখান থেকে সরে যান পূজা।


আরও পড়ুন : ঘুন ধরেছে সম্পর্কে, দ্বিতীয় বিয়েও ভাঙছে শ্বেতার?


রিপোর্টে প্রকাশ, ২০১৩ সাল থেকেই নাকি পূজার সঙ্গে তাঁর বাবা কবীরের সম্পর্ক খারাপ হতে শুরু করে। পারভীনকে বিয়ের পর যখন বর্তমান স্ত্রীকে নিয়ে মৃত স্ত্রী প্রতিমা বেদীর ফ্ল্যাটে বসবাস শুরু করেন কবীর, তখন থেকেই অশান্তি শুরু হয়। পারভীনকে নিয়ে কিছুতেই তাঁর মায়ের ফ্ল্যাটে থাকা যাবে না বলে স্পষ্ট জানিয়ে দেন পূজা। ওই সময় প্রতিমা বেদীর জুহুর ফ্ল্যাট থেকে বেরিয়ে যেতে বাধ্য হন কবীর। তখন থেকেই কবীর বেদীর সঙ্গে মেয়ে পূজা বেদীর সম্পর্কের অবনতি শুরু হয়। আর এবার বি টাউনের একটি পার্টিতেও বাবা এবং সৎ মা-কে যেন পাত্তাই দিলেন না পূজা বেদী।