নিজস্ব প্রতিবেদন : নেটফ্লিক্সের জন্য এবার পূজা ভাটকে নিয়ে ওয়েব সিরিজ তৈরি করছেন পরিচালক অলঙ্কৃতা শ্রীবাস্তব। ওয়েব সিরিজের পর্দায় এবার অভিনয় করবেন পূজা ভাট। সিরিজের নাম 'বম্বে বেগমস্‌'। সিরিজে পূজা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন রাহুল বসু ও আরেক বাঙালি অভিনেতা সাহানা গোস্বামী। ৮ মার্চ, বিশ্বনারী দিবসে সিরিজটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ওয়েব সিরিজটির পো্স্টার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

‘বম্বে বেগমস্‌’ সিরিজের পোস্টারে ৫ জন অভিনেত্রীর মুখ। বোঝাই যাচ্ছে, নারীশক্তিই এই গল্পের মূল চালিকাশক্তি। প্রযোজনা সংস্থা জানাচ্ছে, মুম্বই শহরের নানা প্রান্তে, নানা ধরণের জীবনযুদ্ধের সঙ্গে জড়িয়ে আছেন যে মহিলারা, তাঁদের নিয়েই 'বম্বে বেগমস' সিরিজটির গল্প। কাজের জায়গায় বা বাড়িতে যে নানা সমস্যার মুখে পড়তে হয় এই মেয়েদের, নারী দিবসে তার কথাই বলবে এই সিরিজ।


আরও পড়ুন-অনিন্দ চট্টোপাধ্যায়ের নস্টালজিয়ায় জেন ওয়াইয়ের 'Prem Tame'


এর আগে ছবিতে অভিনয় করলেও ওয়েব সিরিজ এই প্রথম কাজ পূজা ভাটের। তা নিয়ে কৌতূহলও কিছু কম নয়। গত বছর মহেশ ভট্টের ছবি ‘সড়ক ২’-এর কয়েকটি দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল পূজাকে। তারপর এই সিরিজে একেবারেই অন্য চেহারায়, দৃপ্ত ভঙ্গিতে তাঁকে দেখা যাবে বলে ইঙ্গিত দিচ্ছে নেটফ্লিক্সের পোস্টার। পরিচালক অলঙ্কৃতা শ্রীবাস্তব জানিয়েছেন, ‘‘যে ভারতীয় মহিলাদের বাড়ির বাইরে কাজ করতে যেতে হয়, তাঁদের নানা লড়াই নিয়েই এই গল্প। ছোট ছোট স্বপ্ন পূরণের জন্য জীবনভর যুদ্ধ করতে হয় , তার কথাই বলবে বন্বে বেগমস।’’