জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্তমান সময়ে প্রায়ই তারকাদের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে ও তাঁদের লড়াইয়ের গল্পও তাঁরা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এবার সেরকমই এক লড়াই থামল। আবারও ক্যানসারের কাছে হেরে গেলেন এক জনপ্রিয় অভিনেত্রী। তিনি শ্যানেন ডোহার্টি(Shannen Doherty)। দীর্ঘদিন ধরে স্তন ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন তিনি। মাত্র ৫৩ বছর বয়সেই প্রয়াত শ্যানেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Anant Ambani-Radhika Merchant Wedding: অনন্ত-রাধিকার বিয়েতে বোমাতঙ্ক, পাঁচিল পেরিয়ে ঢুকতে গিয়ে আটক ২...


শনিবার ১৩ জুলাই চলে গেলেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি। অভিনেত্রীর মুখপাত্র লেসলি স্লোন মৃত্যু সংবাদটি জানিয়েছেন সংবাদমাধ্যমে। এক বিবৃতিতে তিনি বলেন, 'অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, বহু বছর ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর প্রয়াত হয়েছেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি'। ২০১৫ সালে ক্যানসারে আক্রান্ত হওয়ার খবরটি সামনে আনেন শ্যানেন। তখনই জানিয়েছিলেন যে স্তন ক্যানসারে আক্রান্ত তিনি। ২০২৩ সালে তিনি জানিয়েছিলেন তাঁর শরীরে এই রোগ আরও ছড়িয়ে গিয়েছে। শনিবার শেষ হল সেই লড়াই।


আরও পড়ুন- Anshuman Gaekwad: কপিলের আর্জিতে সাড়া! ক্যানসার আক্রান্ত অংশুমান গায়কোয়াড়কে ১ কোটি টাকা দিল BCCI...


‘বেভারলি হিলস ৯০২০১০’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন শ্যানেন। নব্বইয়ের দশকে ছোটপর্দার জনপ্রিয় শো ছিল ‘বেভারলি হিলস ৯০২০১০’। সেই ধারাবাহিকেই হাই স্কুলের ছাত্রী ‘ব্রেন্ডা ওয়ালস’-এর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে ১৯৯৪ সালে ‘বেভারলি হিলস’-এর চার নম্বর সিজনের শুটিং চলাকালীন ধারাবাহিকের সহ অভিনেতা ও অভিনেত্রীদের সঙ্গে ব্যক্তিগত বিরোধে জড়ান তিনি। পরে সেই ধারাবাহিক থেকে নিজেকে সরিয়ে নেন শ্যানেন। এরপর ১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত চলা ‘চার্মড’ সিরিজেও কাজ করে নতুন করে দর্শকের মনে জায়গা করে নেন ডোহার্টি। নব্বই দশকে ‘অলমোস্ট ডে’ এবং ‘মালারটস’ সিনেমায় অভিনয় করেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া হলিউডে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)