নিজস্ব প্রতিবেদন: ঢাকা বোট ক্লাবে(Dhaka Boat Club) শ্লীনতাহানির শিকার হয়েছিলেন পরীমনি(Pori Moni)। মুখ বন্ধ করে সহ্য করেননি নায়িকা। সাংবাদিক সম্মেলন করে জানিয়েছিলেন ঢাকা বোট ক্লাবে তাঁর সঙ্গে কী ঘটেছে। এরপরই পরীমনিকে ঘরে উত্তাল হয়ে ওঠে বাংলাদেশ। পরীমণির অভিযোগ ছিল উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ তিন জনের বিরুদ্ধে। তাদের বিরুদ্ধে মামলাও দায়ের করেন নায়িকা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার ছিল সেই মামলার শুনানি। এদিন সকালেই আদালতে হাজির হয়েছিলেন পরীমণি, সঙ্গে ছিলেন তাঁর স্বামী শরিফুল রাজ। এছাড়া আদালতে মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শাহ শহিদুল আলম উপস্থিত ছিলেন। তিন আসামিই এখন জামিনে। ঢাকা বোট ক্লাবে তাঁকে যৌন হয়রানি শ্লীলতাহানির অভিযোগে নায়িকা পরীমনির মামলায় তিন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের বিষয়ে শুনানির একপর্যায়ে পরীমনি আদালতের অনুমতি নিয়ে সেদিন বোট ক্লাবে কী হয়েছিল তা আদালতের কাছে বর্ণনা করেন। অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ গঠন বিষয়ে আদেশ ১৮ মে দিন ধার্য করেছে আদালত।


পরীমনি আদালতে বোট ক্লাবের ঘটনার বর্ণনা দিতে শুরু করলে এক পর্যায়ে এসে পরীমনিকে থামতে বলেন বিচারক। তখন পরীমনি বলেন, ‘আমাকে সবাই থামতে বলে। কিন্তু আমাকে বলতে হবে। কারণ তাদের অনেক পাওয়ার।’ আদালতকক্ষ থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, ‘যদি আদালতে দাঁড়িয়ে আমি কথা বলতে না পারি, তাহলে কথাটা বলবো কোথায়? আদালতে আমি কথা বলার চেষ্টা করেছি। আমি অন্যায়ের বিরুদ্ধে দাঁড়িয়েছি। আমার সঠিক বিচার লাগবে। সঠিক বিচার চাই। যে কোনো পরিস্থিতিতে আমি লড়ে যাবো।’


প্রসঙ্গত, ২০২১ বছরের ১৪ জুন সাভার থানায় মামলা করেন পরীমনি। তাঁর অভিযোগ, ৮ জুন রাতে তাঁকে কৌশলে ঢাকা বোট ক্লাবে ডেকে নিয়ে যান তাঁর পূর্বপরিচিত তুহিন। সেখানে তাকে জোর করে মদ পান করানোর চেষ্টা করেন নাসির। একপর্যায়ে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালানো হয়। মামলাটি তদন্ত করে গত বছরের ৬ সেপ্টেম্বর নাসির, শহিদুল ও তুহিনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিস।


আরও পড়ুন: Mandakini: রাজ কাপুরের হাত ধরে বলিউডে পা, দাউদের সঙ্গে প্রেমের গুঞ্জন, ২৬ বছর পর পর্দায় ফিরছেন মন্দাকিনী


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)