নিজস্ব প্রতিবেদন : মুখের অর্ধেকটা অংশ পাগড়ি দিয়ে ঢাকা। চোখে কালো ফ্রেমের চশমা, তাও আবার একটি কাঁচ নেই। কাঁচের আড়ালে ঘোলাটে একটা চোখ, আর পাকা দাড়ি। বুধবার হঠাৎই নেট দুনিয়ায় ভাইরাল এমনই এক ব্যক্তির ছবি। আচমকা দেখে নেটিজেনদের প্রশ্ন, ইনিই কি সেই 'ঠাগস অফ হিন্দুস্থান'-এর অমিতাভ বচ্চন? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ্ঞে নাহ, ইনি অমিতাভ বচ্চন নন। এনার নাম 'শাবুজ', একজন আফগান উদ্বাস্তু, যিনি এখন পাকিস্তানে থাকেন। খ্যাতনামা ফটোগ্রাফার স্টিভ ম্যাককারি নিজের সোশ্যাল মিডিয়া পেজে এই আফগান শরণার্থীর ছবিটি শেয়ার করেন, আর সেটাই পরে ভাইরাল হয়ে যায়। এই আফগান শরণার্থীর সঙ্গে অমিতাভ 'ঠাগস অফ হিন্দুস্থান'-এর লুকের এমন মিল দেখে অবাক নেটিজেনরা।


আরও পড়ুন-'হেমলক সোসাইটি' অনেকের প্রাণ বাঁচিয়েছিল, ছবি মুক্তির ১০ বছরে খোলসা করলেন সৃজিত



এই ছবির নিজে কমেন্ট বক্সে উঠে এসেছে নানান মন্তব্য। এক ব্যক্তি লিখেছেন, ''প্রথমে দেখে আমি ভেবেছিলাম, ইনি অমিতাভ বচ্চন।'' আরও একজন লিখেছেন, ''আমি ভেবেছিলাম, এটা অমিতাভ বচ্চনের পরবর্তী কোনও ছবির লুক।'' কারোর প্রশ্ন, ''ইনি সত্যিই অমিতাভ বচ্চন নাকি?'' কেউ আবার এই ছবির সঙ্গে বিগ বি-র ছবি 'গুলাব সিতাব'র লুকের মিল খুঁজে পেয়েছেন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)