Srijit Mukherji : 'হেমলক সোসাইটি' অনেকের প্রাণ বাঁচিয়েছিল, ছবি মুক্তির ১০ বছরে খোলসা করলেন সৃজিত

বুধবার ছবি মুক্তির ১০ বছর উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেন পরিচালক।   

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 22, 2022, 07:44 PM IST
Srijit Mukherji : 'হেমলক সোসাইটি' অনেকের প্রাণ বাঁচিয়েছিল, ছবি মুক্তির ১০ বছরে খোলসা করলেন সৃজিত

নিজস্ব প্রতিবেদন : সালটা ২০১২, ২২ জুন মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত হেমলক সোসাইটি (Hemlock Society)। ছবিটি বক্স অফিসে সুপার হিটও হয়। জনপ্রিয়তা পেয়েছিল ছবির গানগুলিও। দেখতে দেখতে 'হেমলক সোসাইটি' মুক্তির ১০ বছর পার করল। বুধবার ছবি মুক্তির ১০ বছর উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেন পরিচালক।   

সৃজিত মুখোপাধ্যায় ফেসবুকে লেখেন, ''হেমলক সোসাইটি ছবিটি ভীষণই অর্থপূর্ণ একটি ছবি। এটি মুক্তির পর আমি জানতে পারি, ছবিটি বেশকিছু মানুষের প্রাণ বাঁচাতে সক্ষম হয়েছিল।''

 

আরও পড়ুন-চোখে প্রতিশোধের আগুন, দস্যুর বেশে ভয় ধরাচ্ছেন 'শামসেরা' রণবীর

জানা যায়, এই ছবিটির নাম আমেরিকার সান্তা মনিকায় অবস্থিত একটি হেমলক সোসাইটি থেকে নেওয়া হয়েছে। যে সংস্থার মূল উদ্দেশ্য হল 'আত্মহত্যা করতে ইচ্ছুক মানুষদের আইনি সহায়তা এবং মনোবিদের সাহায্যে আত্মহত্যা থেকে বিরত করা। প্রসঙ্গত, সৃজিতের 'হেমলক সোসাইটি'র ছবিতে তেমনই একটি গল্পই উঠে এসেছিল। এই ছবির কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেন কোয়েল মল্লিক ও পরমব্রত চট্টোপাধ্যায়। 

প্রসঙ্গত, বেশকিছুদিন আগে সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে 'হেমলক সোসাইটি'র হিন্দি রিমেক বানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এমনকি এই ছবিতে ইরফান খানকে দিয়ে অভিনয় করানোর ইচ্ছা ছিল বলেও জানিয়েছিলেন সৃজিত। 'হ্যাপি সিং'-এর চরিত্রে অভিনয় করার জন্য ইরফানের সঙ্গে কথাও হয়েছিল তাঁর। তবে ২০২০-তে ইরফানের হঠাৎ চলে যাওয়ায় সৃজিতের সে ইচ্ছা অপূর্ণই রয়ে গিয়েছে। সৃজিত অবশ্য 'শের দিল' ও 'সাবাশ মিথু'-র মতো দু'দুটি হিন্দি ছবি বানিয়ে ফেলেছেন, তবে 'হেমলক সোসাইটি'র হিন্দি রিমেক তিনি বানাবেন তা ভবিষ্যতই বলবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.