নিজস্ব প্রতিবেদন- শাহরুখের বাংলো 'মন্নতে' পা রাখলেন ভোটকৌশলী প্রশান্ত কিশোর। মুম্বইয়ে গিয়ে শরদ পাওয়ারের সঙ্গে বৈঠকের পরে হঠাৎ কিং খানের সঙ্গে দেখা করলেন কেন? এবার কি তবে রাজনীতির ময়দানে পা পড়বে বলিউড বাদশার? নায়ক কি রুপোলী পর্দা ছেড়ে এবার তবে জননায়ক? এই নিয়ে গোটা দেশে যখন আলোচনার অন্ত নেই, ঠিক তখনই জানা গেল আসলে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের আমন্ত্রণে 'মন্নতে' আমন্ত্রিত পিকে। প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে একটা ওয়েব সিরিজ করতে চান শাহরুখ। তাই তার প্রাথমিক কথাবার্তা বলতেই সাগরপারের বাংলোয় প্রশান্তের প্রবেশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সামান্থা-র চাপা রং, অভিনেতাদের পারিশ্রমিক, জানুন The Family Man 2-এর নেপথ্য গল্প


রাজ্যে বিধানসভা নির্বাচনের ফল বেরনোর সময়েই প্রশান্ত জানান, তিনি তাঁর পেশা বদল করতে চান। রাজনীতি থেকে কিছুটা দূরে থাকতে চান। সেকথা অবশ্য কেউই খুব গুরুত্ব সহকারে নেন নি। কারণ, পঞ্জাবের নির্বাচনে অমরিন্দর সিংয়ের ভোটকৌশলী হিসাবে কাজ করছেন তিনি। আার জাতীয় রাজনীতিতে শরদ পাওয়ারের সঙ্গে বৈঠকের দিকেও নজর গোটা দেশের। ঠিক কোন ম্যাজিকে তিনি নির্বাচনের পর নির্বাচন তরিয়ে দেন, তাই নজর কেড়েছে বলিউডের ফার্স্ট ম্যানের। আবার অনেকেই বলছেন, পশ্চিমবঙ্গের এবারের কঠিন নির্বাচনে ভোটকৌশলী প্রশান্ত কিশোরের স্ট্র্যাটেজিতে খুশি মমতা বন্দ্যোপাধ্যায়। আর কে না জানেন, মমতা-শাহরুখ সম্পর্কের কথা। তবে কি 'দিদি'র অনুরোধেই শাহরুখ-ভাইয়ের এই সিদ্ধান্ত?


শাহরুখ- পি কে বৈঠকে ঠিক কী হল, তা জানতে মুখিয়ে গোটা দেশ। আদৌ রাজি হলেন প্রশান্ত? হলেও বায়োপিকের অনুমতির জন্য কত টাকা দাবি করলেন তিনি? রেড চিলিজের ব্লু-আইড বয় ঋভু দাশগুপ্তই কি পরিচালনা করবেন এই ওয়েব সিরিজ?  সব প্রশ্নের উত্তরই এখন ঘুরপাক খাচ্ছে মন্নতের ড্রয়িংরুমে।


 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)