নিজস্ব প্রতিবেদন : মালায়লম সিনেমা ‘ওরু আদার লাভ’-এর একটি গানের জন্য রাতারাতি ভাইরাল হয়ে যায় ভিডিও। তাঁর চোখের ইশারায় আট থেকে আশির হৃদয়ে ওঠে ঝড়। রাতারাতি ভাইরাল হওয়া সেই দক্ষিণী কন্যার ভিডিও এবার ফের ছড়িয়ে পড়ল ইন্টারনেটে। আর সেই ভিডিও প্রকাশ পাওয়ার পর পরই, তা ফের ভাইরাল হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সলমনের সঙ্গে অভিনয় করবেন ঐশ্বর্য? কী বললেন রাই..


ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লাল পোশাক পরে শপিং মলে হাজির হতে দেখা যায় প্রিয়া প্রকাশ ওয়ারিয়রকে। এক মহিলার হাত ধরে শপিং মলে যেতে দেখা যায় দক্ষিণী কন্যাকে। শপিং মলে হাজির হওয়ার সঙ্গে সঙ্গে প্রিয়াকে ঘিরে মানুষের ভিড় বাড়তে শুরু করে। তাঁদের সঙ্গে হাসি মুখেই কথা বলতে দেখা যায় প্রিয়া প্রকাশ ওয়ারিয়রকে। আর ওই ভিডিও ছড়ানোর পর পরই হু হু করে তা ছড়িয়ে পড়ে। নেটিজেনরা আবার জোর আলোচনা শুরু করে দেন দক্ষিণী কন্যাকে নিয়ে।


আরও পড়ুন : জন্মদিনে সন্তানদের নিয়ে কোথায় উড়ে গেলেন অজয়-কাজল, দেখুন


দেখুন সেই ভিডিও..


 



এদিকে প্রিয়া প্রকাশ ওয়ারিয়র একজন রক্ষণশীল পরিবারের মেয়ে বলে সম্প্রতি বেশ কয়েকটি ওয়েবসাইট দাবি করে। এমনকী, প্রিয়া নিজে কোনও মোবাইল ব্যবহার করেন না। ইন্টারনেটে কিছু দেখতে হলে, প্রিয়া মায়ের ফোন থেকেই তাতে চোখ বুলিয়ে নেন বলেও দাবি করেন তাঁর বাবা। শুধু তাই নয়, মেয়ের ভিডিও ভাইরাল হওয়ার পরও তিনি জানতেন না। এক বন্ধুর কাছ থেকেই প্রথম তিনি ওই খবর জানতে পারেন বলেও প্রিয়ার বাবা জানান।