নিজস্ব প্রতিবেদন: লস এঞ্জেলসে অবশেষে নতুন বাড়ি কিনলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। নতুন বাড়ির জন্য ১৪৪ কোটি খরচ করে ফেলেছেন নিক-প্রিয়াঙ্কা। নিক-প্রিয়াঙ্কার  ২০ হাজার স্কয়ার ফুটের এই বাড়িতে রয়েছে ৭টি শোয়ার ঘর এবং ১১টি বাথরুম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ​বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকী, তিরুপতি মন্দিরে রণবীর-দীপিকা
ভগ-এর ফটো শ্যুটের সময় লস এঞ্জেলসের নতুন বাড়ির কথা প্রকাশ্যে আনেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বলেন, সারাদিন পর বাড়িতে ঢুকলে, সমস্ত ক্লান্তি দূর হয়ে যায়। বাড়ির মধ্যে নিজের মানুষদের দেখলে, তখন আর কোনও চিন্তাভাবনা থাকে না বলেও জানান প্রিয়াঙ্কা। প্রসঙ্গত, লস এঞ্জেলসে জো জোনাস এবং সোফি টার্নারেরও একটি বিশাল বাড়ি রয়েছে। জো এবং সোফির বাড়িতে রয়েছে ১১টি শোয়ার ঘর এবং ১৪টি বাথরুম। কি ভড়কে গেলেন তো শুনে? কিন্তু এই তথ্য প্রকাশ্যে এনেছেন স্বয়ং পিগি চপস।


আরও পড়ুন : বিকিনি পরে ছুটে যাচ্ছেন সমুদ্রের দিকে, ভাইরাল নিয়ার ভিডিয়ো
২০১৮ সালের ডিসেম্বর মাসে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে তাঁদের বিয়ের আসর। নিক-প্রিয়াঙ্কার বিয়েতে হাজির হন দুই পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ কয়েকজন। উমেদ ভবনে রাজকীয় বিয়ে সেরে দিল্লিতে ফেরেন এই পাওয়ার কাপল।
দিল্লিতে ফেরার পর প্রথম রিসেপশনের আসর বসে নিক-প্রিয়াঙ্কার। সেখানে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। দিল্লিতে রিসেপশনের পর মুম্বইতে পরপর দুবার বসে নিক-প্রিয়াঙ্কার রিসেপসনের আসর। ৩টি রিসেপশন সেরে শেষে মার্কিন মুলুকে উড়ে যান নিকিয়াঙ্কা। সেখানে জোনাস পরিবারের সঙ্গে ক্রিসমাস কাটিয়ে সুইতজারল্যান্ডে পাড়ি দেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া।