ওয়েব ডেস্ক: বলিউড ছেড়ে হলিউডে পা রেখেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। শুরুটা ভালোই করেছেন। টিভি সিরিজ '‍কোয়ান্টিকো'‍, হলিউড ফিল্ম '‍বেওয়াচ'‍-এ ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন পিগি চপস। শুরু করে দিয়েছেন দ্বিতীয় হলিউড ফিল্ম '‍অ্যা কিড লাইক জ্যাক'‍-এর কাজও। তবে অভিনয়ের পাশাপাশি এবার হলিউডে লিঙ্গ বৈষম্য নিয়েও সোচ্চার হলেন পিগি চপস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে ‌যোগ দিয়ে প্রিয়াঙ্কা বলেন, তিনি হলিউডে লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে লড়াই করছেন, ‌যাতে মহিলারাও পুরুষদের মতই হলিউডে বড় ও গুরুত্বপূর্ণ চরিত্র পান। বলেন, তাঁরা ‌যে লিঙ্গ বৈষম্যের মুখোমুখি হয়েছেন, তা ‌যেন পরবর্তী প্রজন্মের  অভিনেত্রীদের কাজ করতে এসে সম্মুখীন হতে না হয়।  


প্রিয়াঙ্কা জানান, এখনও প‌র্যন্ত এই প্রথম হলিউডে মহিলা কেন্দ্রীয় সুপার হিরো ফিল্ম '‍ওয়ান্ডার ওম্যান'‍ তৈরি হতে চলেছে। ‌যার পরিচালকও একজন মহিলাই।  এমনকি এখনও প‌র্যন্ত একজন মহিলাই একাডেমি পুরস্কার পেয়েছেন। আমাদের আরও এগোতে হবে। তবে টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে মহিলারা গুরুত্ব পাওয়ায় তিনি খুশি বলেও জানান।  পাকাপাকি ভাবে সেখানে পুরুষদের পাশাপাশি মহিলারা সেখানে জায়গা করে নিন সেটাই চান বলে জানালে পিগি চপস।