নিজস্ব প্রতিবেদন : বছর ২৫-এর পপ তারকা নিক জোনাস-এর সঙ্গে ডেটিং করছেন প্রিয়াঙ্কা চোপড়া। বেশ কিছুদিন ধরেই প্রিয়াঙ্কা এবং নিকের সম্পর্ক নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে বলিউড এবং হলিউড জুড়ে। কিন্তু, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শেষ পর্যন্ত কি নিক জোনাস গাঁটছড়া বাঁধবেন? আপাতত সেই জল্পনাই শুরু হয়েছে বিভিন্ন মহলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বাবা হচ্ছেন রাজ চক্রবর্তী? কী বললেন অভিনেতা জিত


রিপোর্টে প্রকাশ, নিকের চেয়ে প্রিয়াঙ্কা ১০ বছরের বড় হলেও, বিষয়টি নিয়ে একেবারেই চিন্তিত নন প্রিয়াঙ্কা। উলটে নিকের সঙ্গে প্রিয়াঙ্কা দুর্দান্ত যৌনজীবন উপভোগ করছেন। যৌনজীবন নিয়ে যেমন খুশি প্রিয়াঙ্কা, তেমনি নিক-ও বেশ উচ্ছ্বসিত। তবে এই মুহূর্তে তাঁদের বিয়ের কোনও পরিকল্পনা নেই। ঘর সংসারের চেয়ে আপাতত নিজেদের কেরিয়ার নিয়েই বেশি ব্যস্ত।


আরও পড়ুন : বান্ধবীকে চুলের মুঠি ধরে মার, অভিযোগ অভিনেতা আরমান কোহলির বিরুদ্ধে


হলিউড লাইফ-এর খবর অনুযায়ী নিক জানিয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়া একজন অসাধারণ মহিলা। তিনি একজন আন্তর্জাতিক অভিনেত্রীও বটে। প্রিয়াঙ্কার মত এমন কোনও মহিলার সঙ্গে আগে তাঁর পরিচয় হয়নি। কিন্তু, প্রিয়াঙ্কা যেভাবে নিকের সঙ্গে জড়িয়ে পড়ছেন, তা নিয়ে চিন্তায় তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা। প্রিয়াঙ্কাকে বিয়ে করার পরিবর্তে নিক তাঁর সঙ্গে ঘোরাঘুরি করতেই বেশি ব্যস্ত বলেও মনে করছেন পিগির বন্ধুরা। তবে সম্পর্কের বাঁধন যা-ই হোক না কেন, মার্কিন পপস্টারের সঙ্গে পিগি দুর্দান্ত যৌন জীবন উপভোগ করছেন বলেই জানিয়েছেন।