নিজস্ব প্রতিবেদন: পুরনো বাড়ি না-পসন্দ, তাই এবার নতুন বাড়ির খোঁজ করতে শুরু করলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। রিপোর্টে প্রকাশ, গত মাসেই নাকি তাঁরা বিক্রি করে দিয়েছেন তাঁদের পুরোনো বাড়ি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, নিক এবং প্রিয়াঙ্কা তাঁদের পুরনো বাড়ি বিক্রি করেছেন ৪৮ কোটি টাকায়। তবে এখানেই শেষ নয়। নতুন বাড়ি কেনার জন্য নিক-প্রিয়াঙ্কা নাকি ২০ মিলিয়ন খরচ করতে রাজি। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৪১ কোটি টাকা! 


আরও পড়ুন: শাহরুখ-কন্যা সুহানাকে নিয়ে সেই আশঙ্কাই সত্যি হল!



গত বছর এপ্রিলে ৪৫ কোটি টাকায় আমেরিকার বেভারলি হিলসে বিলাসবহুল একটি বাড়ি কেনেন নিক জোনাস। বেভারলি হিলসের বেশ অভিজাত এলাকাতেই তিনি ওই বাড়ি কেনেন। ৪১২৯ স্কোয়ার ফিটের বাড়িতে ছিল ৫টি শোয়ার ঘর এবং চারটি বাথরুম। এছাড়াও ছিল একটি বিশাল সুইমিং পুল। জানা যায়, ওই বাড়ি কেনার পর পরই প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন নিক। গত বছর ডিসেম্বরে নিক-প্রিয়াঙ্কার চার হাত এক হওয়ার পরই এই বাড়িতেই বসবাস শুরু করেন তাঁরা। কিন্তু কয়েক মাস বেভারলি হিলসের ওই বাড়িতে থাকার পর এবার তাঁরা আবার বেরিয়ে পড়লেন নতুন বাড়ির খোঁজে। তবে এখনও কোনও বাড়ি তাঁদের পছন্দ হয়নি বলেই শোনা যাচ্ছে। 


 আরও পড়ুন: বুধবার সকালেই দুঃসংবাদ হৃত্বিক রোশনের বাড়িতে



প্রসঙ্গত, কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে মা হওয়ার বিষয়ে মুখ খুলেছিলেন 'দেশি গার্ল'। আর পাঁচজন সাধারণ মেয়েদের মত তাঁরও মা হওয়ার ইচ্ছা আছে বলে জানান তিনি। তবে সময় হলেই তা হবে বলেও আশা প্রকাশ করেন নিক জোনাসের ঘরণী।