নিজস্ব প্রতিবেদন : ক্রিসমাসের অনুষ্ঠান শেষ করে নিউ ইয়র্ক থেকে সুইতজারল্যান্ডে উড়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। বরফের রাজ্যেই নিক-প্রিয়াঙ্কার মধুচন্দ্রিমা প্রথম ছবি যখন সামনে এল, তখন যেন ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়তে শুরু করে।
জানা যাচ্ছে, শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে ক্রিসমাসের অনুষ্ঠান পালন করে প্রথমে লন্ডনে উড়ে যান নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডন থেকে তাঁরা সোজা উড়ে যান সুইতজারল্যান্ডে। আল্পস পর্বতের সামনে লাল-কালো জ্যাকেট পরে নিকের সঙ্গে গলা জড়িয়ে ছবি তুলতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও প্রকাশ করেন পিগি। মার্কিন পপ তারকার সঙ্গে বলিউডের 'দেশি গার্ল'-এর সেই ছবি সামনে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।
দেখুন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সেই ছবি...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 




এদিকে নতুন বছর শুরুর আগই সুইতজারল্যান্ডে পাড়ি দেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান। প্রত্যেক বছরের মত এবারও ছোট্ট তৈমুরকে নিয়ে সইফ, করিনা বিদেশেই নতুন বছরের উজ্জাপন করবেন বলেই বিদেশে পাড়ি দেন। 
দেখুন সেই ছবি...



অন্যদিকে 'সিম্বা' মুক্তি পাওয়ার পর এবার নতুন বউ দীপিকাকে নিয়ে মধুচন্দ্রিমায় পাড়ি দেন রণবীর সিং-ও। মুম্বই বিমানবন্দরে রণবীর-দীপিকাকে পাশাপাশি হাত ধরে হাঁটতে দেখা যায়। জানা যায়, মধুচন্দ্রিমার জন্য বলিউডের এই দম্পতি এবার উড়ে গেলেন নিউ ইয়র্কে।



মার্কিন মুলুক থেকে ছুটি কাটিয়ে ফেরার পরই রণবীর যেমন 'তখত' এবং'গলি বয়'-এর শুটিং শুরু করবেন, তেমনি দীপিকা পাডুকনও শুরু করবেন পরিচালক মেঘনা গুলজারের সিনেমার শুটিং।