নিজস্ব প্রতিবেদন: করোনার মতো মহামারীর মধ্যেও নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়া বিশ্বের বিভিন্ন প্রান্তের ৪ মহিলা স্বাস্থ্যকর্মীকে উপহার দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। উপহার হিসাবে এই ৪ মহিলা স্বাস্থ্যকর্মীকে ১ লক্ষ ডলার দিয়েছেন প্রিয়াঙ্কা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 সম্প্রতি BON V!V Spiked Seltzer নামে একটি সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই সংস্থাটির সঙ্গে হাত মিলিয়েই প্রিয়াঙ্কা এই উদ্যোগ নিয়েছেন বলে জানা যাচ্ছে। প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামের অনুসরণকারীদেরই এই যুদ্ধজয়ী মহিলাদের নির্বাচিত করার কথা বলেন। এরপরই নির্বাচিত যুদ্ধজয়ী ৪ মহিলা স্বাস্থ্যকর্মীর নাম ঘোষণা করেন পিগি চপস নিজেই। জানান তাঁদের জীবনের গল্প।


আরও পড়ুন-১৫০ একর জমির উপর রয়েছে সলমনের বাগান বাড়ি, কী না নেই সেখানে! জঙ্গলের মধ্যে সলমনের বাগান বাড়িটি ঘুরে দেখা যাক...


প্রিয়াঙ্কা যে ৪ মহিলাকে উপহার দিয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন এমিলি। যিনি হলেন একজন নার্স। এমিলি করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা করে চলেছেন নিঃস্বার্থভাবে। এমনকি যাতে তাঁর পরিবারের লোকজন কোনওভাবে আক্রান্ত না হন, সেকারণে নিজের পরিবার থেকেও দূরে রয়েছেন। দ্বিতীয়জন হলেন জো, যিনি এই প্রতিকূল পরিস্থিতিতেও রোগীদের দেখাশোনা করছেন। তৃতীয় জন হলেন জয়া। যিনি একজন ভারতীয় নারী। যিনি নিজের টাকায় মাস্ক কিনে স্বাস্থ্যকর্মীদের মধ্যে বিতরণ করছেন। চতুর্থ জন হলেন জেনি। যিনি 'ফিডিং হিরোজ' হ্যাজট্যাগ চালু করেন এবং স্বাস্থ্যকর্মীদের খাবারের ব্যবস্থা করেন।



প্রসঙ্গত, ইতিমধ্যেই প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী নিক জোনাস মিলিতভাবে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর PM CARE FUND সহ বিভিন্ন সংস্থায় অনুদান দিয়েছেন।


 



আরও পড়ুন-শাহরুখের 'মন্নত'-এর ছবি তো দেখেছেন, অক্ষয়-টুইঙ্কল-এর বাড়িটিও কিছু কম সুন্দর নয়