নিজস্ব প্রতিবেদন : সবে সবে ২৬ বছরে পড়লেন নিক জোনাস। মার্কিন পপস্টারের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে এবার তাঁর জন্য প্রিয়াঙ্কা চোপড়া কি করলেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি নিকের জন্য একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপস্টারের গোটা ব্যান্ডের সামনে কেক কেঁটে তাঁকে জড়িয়ে ধরেন পিগি। শুধু তাই নয়, নিকের ঠোঁটে উষ্ণ চুম্বন করতেও দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন : ক্যান্সারে আক্রান্ত বলিউডের এই সেলেবের অভিনেত্রী ঘরণী


দেখুন নিক, প্রিয়াঙ্কার সারপ্রাইজ পার্টির সেই ভিডিও...


 




জিও কর্ণধার মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির এনগেজমেন্ট পার্টি সেরে সবে সবে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইতালির লেক কোমোতে বসে আম্বানি-কন্যা ইশা এবং আনন্দ পিরামলের বাগদানের আসর। আর সেখানেই নিক জোনাসের সঙ্গে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। পিগির পাশাপাশি জুহি চাওলা, সোনাম কাপুর-আনন্দ আহুজা, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, মনিষ মালহোত্রা-রাও ইশা-আনন্দের বাগদান অনুষ্ঠানে হাজির হন। অনুষ্ঠান শেষ করে সোমবার মুম্বইতে ফেরেন প্রিয়াঙ্কা চোপড়া।


আরও পড়ুন : সমাজের কল্যাণে স্তনযুগল দানের ঘোষণা, আক্রমণের মুখে রাখি সাওয়ান্ত


এদিকে শোনা যাচ্ছে, বাগদান পর্ব সারার পর শিগগিরই নিক জোনাসকে বিয়ে করবেন প্রিয়াঙ্কা চোপড়া। আগামী বছরের নভেম্বর মাসেই নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর বসবে বলে জানা যাচ্ছে।


প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের পাশাপাশি রণবীর সিং এবং দীপিকা পাডুকনও শিগগিরই বিয়ে সারবেন বলে খবর। তবে চলতি বছরের নভেম্বরে তাঁদের বিয়ের আসর বসার কথা থাকলেও, তা নাকি পিছিয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, চলতি বছরে নয়, ২০১৯ সালে নাকি রণবীর সিং-এর সঙ্গে ছাদনাতলায় যাবেন দীপিকা পাডুকন। যদিও এ বিষয়ে মুখ খোলেননি রণবীর, দীপিকার কেউই। কিন্তু, কেন তাঁরা বিয়ের দিন, তারিখ পিছিয়ে দিচ্ছেন, সে বিষয়েও কিছু জানা যায়নি।