নিজস্ব প্রতিবেদন : ৩৭-এ ফিট অ্য়ান্ড ফাইন তিনি। (Bollywood) বলিউডে দেশি গার্ল হিসেবে যেমন পরিচিত তিনি, তেমনি (Hollywood) হলিউডেও ক্রমশ নিজের পসার জমাতে শুরু করেছেন।  বুঝতেই পারছেন, প্রিয়াঙ্কা চোপড়ার কথাই বলা হচ্ছে। মার্কিন পপ তারকার ঘরণী প্রিয়াঙ্কা কীভাবে তাঁর প্রতিদিনের খাদ্য তালিকায় বিভিন্ন ধরনের সুষম খাবার রেখে নিজেকে ফিট রেখেছেন জানেন! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি প্রকাশ্যে আসে (Priyanka Chopra) প্রিয়াঙ্কা চোপড়ার ডায়েট চার্ট। জানা যাচ্ছে, সারাদিন তরতাজা থাকতে এবং শরীর সুস্থ রাখতে সকাল থেকে স্থাস্থ্যসম্মত খাবার দিয়ে দিন শুরু করেন প্রিয়াঙ্কা। সকালে ওমলেট এবং অ্যাভোকাডো টোস্ট খেয়ে শুরু করেন দিন। ভারতে থাকলে ইডলি, ধোসা কিংবা পোহা দিয়ে প্রাতরাশ সারেন প্রিয়াঙ্কা। তবে দিল্লি কিংবা মুম্বইতে থাকলে সকালে মাঝে মধ্যে তিনি পরোটা খেয়ে ফেলেন বলেও জানান পিগি।


আরও পড়ুন : মাঝ রাতে সলমনের রাস্তা আটকালেন অচেনা মহিলা, কী করলেন 'ভাইজান' দেখুন
দুপুরের খাবারে রাগি দিয়ে তৈরি রুটি, ডাল, ঢেড়শের তরকারি এবং ফুল কপির তরকারি দিয়ে পেট ভরিয়ে নেন। শ্যুটিংয়ে থাকলে  স্যালাড, গ্রিল করা মাছ এবং বিভিন্ন ধরনের রঙিন শাক সবজি খেয়ে দুপুরের খাওয়াদাওয়া সারেন। বিকেলের দিকে হালকা ধরনের স্ন্যাক্স খেয়ে চলে যায় প্রিয়াঙ্কার। রাতে শুধুমাত্র স্যুপ খেয়ে কাটিয়ে দেন নিক-ঘরণী। এসবের পাশাপাশি প্রতিদিন শরীর চর্চা করে তবেই নিজেকে সুস্থ রাখেন প্রিয়াঙ্কা। সে মুম্বই বা দিল্লিতে হোক কিংবা নিউ ইয়র্কে।


আরও পড়ুন : ক্যামেরা দেখলেই কেন মেয়েকে সব সময় আড়াল করেন রানি মুখোপাধ্যায়?
বিয়ের পর মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা দ্য স্কাই ইস পিঙ্ক। এই সিনেমায় (Farhan Akhtar) ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত শরফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। পরিচালক সোনালি বোসের সিনেমা দ্য স্কাই ইস পিঙ্ক-এর পর প্রিয়াঙ্কার হাতে কোন প্রজেক্ট রয়েছে, সে বিষয়ে খোলসা করেননি পিগি।