নিজস্ব প্রতিবেদন: একদিকে দীপিকা-রণবীর, অন্যদিকে প্রিয়াঙ্কা-নিক। এই চার তারকার বিয়ে এখন বিয়ে টাউনের অন্যতম আলোচনার বিষয়। একই ভাবে ২০০৭ সালে আলোচনায় উঠে এসেছিল প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চনের বিয়ে। ২০০৭ সালে এপ্রিল কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে সম্পন্ন হয় ঐশ্বর্য-অভিষেকের বিয়ে। সেই দিনের পর ১১ বছর কাটিয়েও ফেলেছেন অ্যাশ ও অভি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১১ বছর পর প্রিয়াঙ্কা-নিকের বিয়ে উপলক্ষ্যে ফের একবার আলোচনায় উঠে এসেছে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে, মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। বিশেষ সূত্রে খবর, ঐশ্বর্য রাই বচ্চনের মেহেন্দির অনুষ্ঠানের সঙ্গে বিশেষ মিল রয়েছে প্রিয়াঙ্কা-নিকের মেহেন্দির অনুষ্ঠানের। যে অনুষ্ঠান নাকি গতকাল, ৩০ নভেম্বরই সম্পন্ন হয়েছে বলে খবর। তবে এখন প্রশ্ন কী এমন মিল রয়েছে প্রিয়াঙ্কা ও ঐশ্বর্যের মেহেন্দির অনুষ্ঠানের?


জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়ার মেহেন্দি যাঁর কাছ থেকে কেনা হয়েছে, এবং যিনি এই মেহেন্দি ডিজাইন করেছেন সেই ব্যক্তির নাম হল রিতেশ আগরওয়াল। একই ভাবে ২০০৭ সালে ঐশ্বর্য রাই বচ্চনের মেহেন্দির অনুষ্ঠানের জন্য মেহেন্দি সরবরাহ করেছেন এই রিতেশ আগরওয়ালই। সূত্র বলছে দেশি গার্ল প্রিয়াঙ্কা নাকি রিতেশ আগরওয়ালের থেকে মোট সাড়ে ৫ কেজি মেহেন্দি কিনেছেন। এই মেহেন্দির নাম কেমিলা।


আরও পড়ুন- রণবীর নন, বিশেষ পুরুষ বন্ধুর দেওয়া কানের পরেই মন্দিরে হাজির দীপিকা




শুক্রবার প্রিয়াঙ্কা চোপড়ার মেহেন্দির অনুষ্টান সম্পন্ন হলেও এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়ার মেহেন্দির অনুষ্ঠানের কোনও ছবি প্রকাশ্যে আনা হয়নি। তবে সূত্র বলছে প্রিয়াঙ্কা নাকি মেহেন্দির সময় বিভিন্ন রঙের মিশ্রণের একটি পোশাক পরেছিলেন। মেহেন্দির অনুষ্ঠানে বলিউডের বিভিন্ন গান বাজতে শোনা যায়। যেখানে প্রিয়াঙ্কা মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ চোপড়া, বোন পরিণীতি চোপড়া সহ পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রা উপস্থিত ছিলেন। পাশাপাশি নিক জোনাসের পরিবারের সদস্যরাও সেখানে ছিলেন। 


আরও পড়ুন-সুহানা যখন জুলিয়েট, মেয়ের প্রশংসায় পঞ্চমুখ বাবা শাহরুখ



এদিকে প্রিয়াঙ্কা-নিকের সঙ্গীতের অনুষ্ঠানে নিক জোনাসও বলিউডের গানে কোমর দোলাবেন বলে শোনা যাচ্ছে। শনিবার রাতেই প্রিয়াঙ্কা-নিকের সঙ্গীতের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। পাশাপাশি ক্রিশ্চিয়ান রীতিতে বিয়েও এই দিনই হওয়ার কথা। রবিবার রয়েছে প্রিয়াঙ্কা-নিকের হিন্দু রীতিতে বিয়ের অনুষ্ঠান।


আরও পড়ুন-মুম্বইয়ের রিসেপশনে রণবীর-দীপিকার এই নাচের ভিডিও ভাইরাল