রণবীর নন, বিশেষ বন্ধুর দেওয়া এই উপহারেই চমক দীপিকার

 সব্যসাচীর ডিজাইন করা এক্কেবারেই ট্র্যাডিশনাল অফ হোয়াইট সালোয়ার কুর্তায় দেখা গেল রণবীর ঘরণীকে। তবে শুধু পোশাকই নয়, নজর কেড়েছে তাঁর গয়নাও।

Updated By: Dec 1, 2018, 01:30 PM IST
রণবীর নন, বিশেষ বন্ধুর দেওয়া এই উপহারেই চমক দীপিকার

নিজস্ব প্রতিবেদন : প্রথমে দুই রীতিতে বিয়ে, তারপর বেঙ্গালুরু ও মুম্বই দুটি রিসেপশনেই ডিজাইনার পোশাকে মুগ্ধ করেছেন দীপিকা। যখনই তিনি প্রকাশ্যে এসেছেন বেশিরভাগ সময়ই দিপ্পিকে দেখা গেছে বাঙালি ফ্যাশান ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে। শুক্রবার মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে যাওয়ার সময়ও তার অন্যথা হল না। এদিনও সব্যসাচীর ডিজাইন করা এক্কেবারেই ট্র্যাডিশনাল অফ হোয়াইট সালোয়ার কুর্তায় দেখা গেল রণবীর ঘরণীকে। তবে শুধু পোশাকই নয়, নজর কেড়েছে তাঁর গয়নাও

সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় দীপিকার জমকালো চাঁদবালি কানের দুল যেকোনও মেয়েরই নজর কাড়বে সেটাই স্বাভাবিক।  তবে এটা কি জানেন দীপিকা তাঁর এই কানের দুল নিজে কেনেননি। এটা বিশেষ কেউ তাঁকে বিয়েতে উপহার দিয়েছেন। না, তবে এটা কখনওই রণবীর সিং কিংবা তাঁর শ্বশুরবাড়ির কারোর দেওয়া উপহার নয়। দিপ্পিকে এই উপহার দিয়েছেন বিশেষ একজন। আর ইনি হলেন বলিউডের পরিচালক, প্রযোজক তথা দীপিকা ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর। আর দীপিকার এই পোলকি চাঁদবালি কানেরটি করণ জোহরের জুয়েলারি ব্র্যান্ড 'তিয়ানি'। এই কানের-এর দাম ৬০ হাজার থেকে ১, ২৫ হাজার টাকা বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, গত ১৪ ও ১৫ নভেম্বর লেক কোমোয় সাত পাকে বাঁধা পড়েছেন দীপবীর। আজ, ১ ডিসেম্বর রয়েছে দীপিকার গ্র্যান্ড রিসেপশন। যেখানে উপস্থিত থাকবেন বলিউডের খ্যাতনামা ব্যক্তিত্ব।