নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী হিসাবে প্রিয়াঙ্কা সরকারকে কমবেশি অনেকেই চেনেন। তবে গায়িকা হিসাবে প্রিয়াঙ্কা সরকারের গান কেউ শুনেছেন বলে মনে হয় না। তবে এবার জীবনের প্রথম প্লে ব্যাকটাও সেরে ফেললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একটি টিভি চ্যানেলের রিয়েলিটি শোয়ের প্রোমোর জন্য এই গান গেয়েছেন প্রিয়াঙ্কা। জীবনের প্রথম প্লে-ব্যাক করার বিষয়ে প্রিয়াঙ্কা জানান, ''এই প্রস্তাবটা আমার বেশ ভালো লাগে। একেবারে অন্যরকমভাবে এই আইডিয়া। র‌্যাপটা বেশ ভালো, এটা মানুষকে আরও বেশি করে এনগেজ করবে। গান গাওয়ার প্রস্তাব পাওয়ার পরই আমি বেশ উৎসাহী হয়ে পড়ি। আমি আমার ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করেছি। একটা অন্যরকম কিছু করার চেষ্টা করলাম। এটাই আমার প্রথম প্লে-ব্যাক।''



প্রসঙ্গত, খুব শীঘ্রই অভিনেতা যশ দাশগুপ্তের নায়িকা হিসাবে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় পরিচালক সুজিত মণ্ডলের ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা ও যশকে। জানা যাচ্ছে, সুজিত মণ্ডল পরিচালিত এই ছবিটি একটি প্রেমের গল্প। যেখানে যশ দাশগুপ্তের চরিত্রের নাম অর্জুন আর প্রিয়াঙ্কার চরিত্রের নাম হিয়া। ছবির গল্প লিখেছেন শ্বেতা ভরদ্বাজ ও মনীশ শর্মা।