নিজস্ব প্রতিবেদন : এর আগে 'বিগ বস ৯'-এ যোগ দিয়ে সকলের শিরোনামে উঠে এসেছিলেন। এবার আগামী ছবি 'কোকা কোলা'র প্রযোজকের বিরুদ্ধে ভয়ানক অভিযোগ আনলেন অভিনেত্রী মন্দনা করিমি। ছবির শ্যুটিংয়ের শেষদিন প্রযোজক মহেন্দ্র ধরিওয়ালের বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ এনেছেন অভিনেত্রী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সর্বভারতীয় সংবাদ মাধ্যমে মন্দনা করিমির বলেন, ''শ্যুটিং শেষ হওয়ার পর আমার থেকে আরও এক ঘণ্টা চান প্রযোজক মহেন্দ্র ধরিওয়াল।  আমি না করে দি, বলি আমার একটি মিটিং আছে।... এরপর যখন আমি ভ্যানিটি ভ্যানে পোশাক বদলাচ্ছিলাম, উনি জোর করে সেখানে ঢুকে চিৎকার শুরু করে দেন। বের হতেই চাইছিলেন না। পরে আমার স্টাইলিশ গিয়ে তাঁকে সেখান থেকে বের করেন।" এছাড়াও প্রযোজক মহেন্দ্র ধরিওয়ালের বিরুদ্ধে  ব্ল্যাকমেলের অভিযোগও এনেছেন মন্দনা করিমি।


আরও পড়ুন-ইনস্টা লাইভে কথা, ইউটিউবারের কাছে ভারতের কোভিড পরিস্থিতির খোঁজ নিলেন জাস্টিন বিবার



আরও পড়ুন-মন্দিরে আরতির সময় চুম্বন, লভ জিহাদ প্রচারের অভিযোগে #BoycottNetflix-এর ডাক


যদিও মন্দনার আনা অভিযোগ অস্বীকার করেছেন প্রযোজক মহেন্দ্র ধরিওয়াল। তাঁর দাবি, তিনি অনুমতি নিয়েই ভ্যানিটি ভ্যানে ঢুকেছিলেন। এখানেই শেষ নয়, ধরিওয়ালের কথা অনুযায়ী, ঘটনাটা শ্যুটিং শেষ দিন নয়, আগের দিন ঘটেছিল। তাঁর আরও অভিযোগ, ছবির জন্য মন্দনাকে ৭ লক্ষ টাকায় সাক্ষর করানো হলেও তিনি শেষবেলায় এসে ১৭ লক্ষ টাকা দাবি করছেন। ধারিওয়ালের দাবি অনুযায়ী, শ্যুটিং হওয়ার কথা ছিল সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত। তবে মন্দনা ৮টার সময়ই বের হয়ে যেতে চাইছিলেন। প্রযোজকের কথায়, তিনি মন্দনাকে বলেছিলেন, তাঁর পক্ষে আরও একদিন শ্যুটিংয়ের আয়োজন করা সম্ভব নয়, তাতে আর্থিক ক্ষতি হবে।