ওয়েব ডেস্ক: করণ জোহরের সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিল-নিয়ে জটিলতা কাটার দিনে নতুন নিদান মহারাষ্ট্র নবনির্মান সেনার প্রধান রাজ ঠাকরের। রাজ ঠাকরে বলেন, ভবিষ্যতে ভারতের বিনোদনী ক্ষেত্রে কোনওভাবেই পাকিস্তানের শিল্পীদের নেওয়া যাবে না। তবে যারা ইতিমধ্যেই সিনেমা বানিয়ে ফেলেছেন, তাদের ৫ কোটি টাকা ভারতীয় সেনাদের উন্নতিকল্পে অনুদান দিতে হবে। তা না হলেই এমএনএস কর্মীরা কোনও মতেই সেই সিনেমা রিলিজ করতে দেবে না।     


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভবিষ্যতে আর পাক অভিনেতা-অভিনেত্রীদের কাজ নয়। ভারতীয় ছবিতে পাক অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়, আর সেই নিয়ে বিতর্ক জেরে উদ্ভূত পরিস্থিতিতে এই অবস্থানই নিল ভারতীয় প্রযোজক সংস্থা গিল্ড। আজ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের সঙ্গে বৈঠকের পর একথা জানিয়েছেন গিল্ড প্রেসিডেন্ট মুকেশ ভাট। যার জেরে জট কাটল 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবির মুক্তি নিয়ে। ২৮ অক্টোবরই মুক্তি পাবে ছবিটি।


আরও পড়ুন-বিনোদনের সব খবর


করণ জোহর পরিচালিত ছবিতে পাক অভিনেতা ফাওয়াদ খানের অভিনয় নিয়ে বিতর্কের সূত্রপাত। উরি হামলায় ১৮ জন ভারতীয় জওয়ানের মৃত্যুতে পাক অভিনেতা-অভিনেত্রীদের দেশ ছাড়ার ফতোয়া দেয় মহারাষ্ট্র নির্মাণ সেনা। এরপর ছবি মুক্তির উপরও বনধ ডাকে তারা। ক্রমশ জটিল হতে থাকে পরিস্থিতি। এই অবস্থায় আজ সকালে দেবেন্দ্র ফড়নবিশের বাসভবনে একটি বৈঠকে যোগ দেন MNS প্রধান রাজ ঠাকরে ও ছবির প্রযোজকরা।


সেই বৈঠকেই স্থির হয়, ছবি শুরুর আগে উরি হামলায় নিহত শহিদদের উদ্দেশে একটি ডিসক্লেমার দিতে হবে। ছবির লভ্যাংশের একটা পরিমাণ খরচ করা হবে আর্মির উন্নতিতে। আর্থিক সাহায্য দেহয়া হবে নিহত জওয়ানদের পরিবারকে। ভবিষ্যতে আর কখনও পাকিস্তানি শিল্পীদের নিয়ে কাজ করবে না প্রযোজকদের গিল্ড।