নিজস্ব প্রতিবেদন: টলিপাড়ার শোরগোলের মাঝেই বিপত্তি। রবিবার এক বিখ্যাত ব্র্যান্ডের শুটিং করার কথা ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee)। বাইপাসের এক মলের সামনে একটি বাড়িতে শুটিংয়ের আয়োজন করা হয়। সকাল থেকেই তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল। প্রসেনজিতের ইউনিটের তরফে সকলে পৌঁছতেই দেখেন ফেডারেশনের কেউ হাজির নেই সেই শুটিংয়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'তোমার পরের ছবিতে আমায় নেবে?' প্রযোজক আলিয়ার কাছে আর্জি কিং খানের


আজ অবধি ফেডারেশনের কলাকুশলী ছাড়া শুটিং করেন নি অভিনেতা। ফলে আজও তিনি শুটিং করবেন না বলেই জানিয়ে দেন ওই সংস্থাকে। বিজ্ঞাপনের এই শুটিং করার কথা যেদিন হয়, মিটিংয়েও তিনি সাফ জানিয়েছিলেন এই বিষয়টি। তাও ফেডারেশনের কলাকুশলী ছাড়া কীভাবে শহরে একটি শুটিং ইউনিট কাজ করল তা নিয়েও উঠছে প্রশ্ন। 


টলিপাড়ার তরজা কিছুটা হলেও মিটেছে। বেশ কিছুটা সহমত হয়েছেন প্রযোজক গিল্ড, ফেডারেশন এবং আর্টিস্ট ফোরামের সদস্যরা। ৩০ জুলাইয়ের পর থেকে কার্যকর হবে গাইডলাইন। তার আগেই অভিনতার এই পদক্ষেপে খুশি ফেডারেশন। এ প্রসঙ্গে ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'ধন্যবাদ জানাই আমাদের মাননীয় অভিনতা আমাদের প্রিয় বুম্বাদাকে, তিনি যে কলাকুশলীদের বিষয়টি অনুধাবন করেছেন এবং শুটিংয়ে না গিয়ে কলাকুশলীদের যে সম্মান প্রদান করেছেন তার জন্য আমরা কৃতজ্ঞ। তথাকথিত কিছু কলাকুশলী বলে যাঁরা তাচ্ছিল্য করেন তাঁদের কাছে বুম্বাদার এই বার্তা নিশ্চয়ই পৌঁছবে, তাঁর মত একজন গুণী শিল্পী যে তাঁর শুটিং পিছিয়ে দিলেন তা সত্যিই একটা বড় দৃষ্টান্ত হয়ে থাকবে সকলের জন্য।'



ইতিমধ্য়েই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শিল্পীকে ধন্যবাদ জানিয়েছে ফেডারেশন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বিভিন্ন সময়ে টলিপাড়ার সমস্যায় ছুটে এসেছেন অভিভাবকের মতো, সমস্য়ার সমাধান করেছেন নিজে দাঁড়িয়ে থেকে। আজ তিনি নিয়মের বিরুদ্ধে গেলে ইন্ডাস্ট্রির ক্ষেত্রে তা ভাল হবে না, এই কথা ভেবেই শুটিং ফ্লোরে গেলেন না প্রসেনজিৎ। খবর পাঠালেন, ফেডারেশনের সঙ্গে কথা বলে ফের শুটিংয়ের আয়োজন করার কথা জানিয়ে তিনি বলেন, অন্য একদিন এই শুটিংয়ের জন্য সময় বের করবেন তিনি।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)