'তোমার পরের ছবিতে আমায় নেবে?' প্রযোজক আলিয়ার কাছে আর্জি কিং খানের

'প্রযোজক হিসাবে আমার ডেবিউ হল' আলিয়া ভাটের এই পোস্টে কী লিখলেন শাহরুখ?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 4, 2021, 05:39 PM IST
'তোমার পরের ছবিতে আমায় নেবে?' প্রযোজক আলিয়ার কাছে আর্জি কিং খানের

নিজস্ব প্রতিবেদন: অতিমারি কাটিয়ে শুটিং ফ্লোরে ফিরেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। ভ্যানিটি ভ্যানে বসে চিত্রনাট্য ডুব দিয়ে হোক বা মেকআপ রুমে আয়নার সামনে বসে পোজ দেওয়া, সাদা বিভিন্ন ছবি পোস্ট করছেন বলিউডের চুলবুলি অভিনেত্রী আলিয়া ভাট। তাঁর তৈরি প্রযোজনা সংস্থায় তিনি অভিনেতা, ছবির নাম '‌ডার্লিং’‌। বলিউডের কিং খান (Shah Rukh Khan) এই ছবির কো-প্রোডিউসার, অর্থাৎ তাঁর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। ছবি পরিচালনার দায়িত্বে জসমিত কে রিন।

আরও পড়ুন:বিবাহ-বিচ্ছেদের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের Kiran-র হাত ধরে হাজির Aamir

৩ জুলাই আলিয়া তাঁর প্রযোজিত ছবির শুটিং শুরু করেন, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তিনি লেখেন 'প্রযোজক হিসাবে আমার ডেবিউ হল, এক্ষেত্রে আমি খুব নার্ভাস'। আলিয়া ভাটের (Alia Bhatt) পোস্টটিকে রিপোস্ট করে বলিউডের কিং খান লেখেন, 'তোমার প্রযোজনা সংস্থার পরের ছবিতে আমায় নিও ছোট্ট আলিয়া, আমি শুটিংয়ে প্রতিদিন সময়মতো আসব এবং পেশাদার অভিনেতার মতোই আচরণ করব, কথা দিলাম!‌’‌ 

আলিয়া এখনও নতুন সিনেমা শুরুর আগের রাতে তাঁর গোটা শরীরে একই উত্তেজনা অনুভব করেন। তিনি আরও বলেন- 'আমি সারারাত ধরে স্বপ্ন দেখি যে আমি সংলাপের লাইন ভুলে গিয়েছি, হড়বড় করি, এদিন সময়ের ১৫ মিনিট আগে সেটে চলে এসেছি দেরি করে সেটে ঢোকার ভয়ে। আশা করব যে এই অনুভূতি কখনই আমার যাবে না, আর চলে যাওয়াটা উচিতও নয়।’‌ এক মা–মেয়ের জুটির গল্প  '‌ডার্লিং’‌। বিভিন্ন ধরনের মজার দৃশ্য শুট করা হবে মুম্বই শহরের মধ্যেই।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.