Prosenjit Chatterjee, Kaushik Ganguly, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের রসায়ন বেশ পছন্দ করে দর্শক। দৃষ্টিকোণ থেকে জেষ্ঠ্যপুত্র একাধিক ছবিতে ধরা পড়েছে সেই রসায়ন। হাতে মাত্র কয়েকটা দিন, আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই জুটির চতুর্থ ছবি ‘কাবেরী অন্তর্ধান’। এই ছবিটি মূলত একটি থ্রিলার। ছবি মুক্তির আগে প্রচারে ব্যস্ত পরিচালক কৌশিক গাঙ্গুলি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু এরই মাঝে আচমকা লড়াইয়ে জড়ালেন দুই তারকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Raj Chakraborty: রাজের প্রথম সিরিজ ‘আবার প্রলয়’, শাশ্বত-ঋত্বিকের সঙ্গে অভিনয়ে রাজ্যের মন্ত্রীও!


প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কৌশিক গঙ্গোপাধ্যায়ের একে অপরের সঙ্গে সম্পর্ক সকলেরই জানা। সবসময়ই তাঁদের মুখে একে অপরের প্রতি প্রশংসাই শোনা যায়। তবে এবার হঠাৎই পাঞ্জা লড়তে দেখা গেল দুই তারকাকে। সেই ভিডিয়ো উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে কখনও কৌশিককে মাত দিচ্ছেন প্রসেনজিৎ, কখনও আবার কৌশিক প্রায় হারিয়েই দিচ্ছেন প্রসেনজিৎকে। তবে আচমকাই সেই লড়াই শেষ করে হাসি মুখে হাত মেলান তাঁরা। সেই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘এই লড়াই এখানে শেষ হলেও... বড় পর্দায় শুরু ২০শে জানুয়ারি থেকে’।


আরও পড়ুন- Pet Calender 2023: বিক্রি নেই পেট ক্যালেন্ডারের, নিজের খরচেই পথকুকুরদের পাশে পারমিতা



১৯৭৫ সালের রাজনৈতিক প্রেক্ষাপটে ভালোবাসার গল্প বলবে এই ছবি। সত্তর সালের উত্তাল নকশাল আন্দোলন থেকে এমারজেন্সিতে যে রাজনৈতিক পরিস্থিতি তৈরি হয়েছিল, সেই পরিস্থিতিতেই খুনের রহস্যের কিনারায় নেমেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, চূর্ণী গঙ্গোপাধ্যায়, ইন্দ্রনীল সেনগুপ্ত, অম্বরীশ ভট্টাচার্য, পূরব শীল আচার্য ও কৌশিক গঙ্গোপাধ্যায় নিজে। ট্রেলার থেকেই এই ছবি নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে। ছবি প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, 'কৌশিকের সঙ্গে কাজ করার জন্য যে কোনও অভিনেতাই মুখিয়ে থাকেন। আমিও ব্যতিক্রম নই। খুব কম সময়ে আমি চারটে কাজ করে ফেললাম কৌশিকের সঙ্গে। এই ছবির নামেই মধ্যেই একটা রহস্যেই ইঙ্গিত রয়েছে। তবে কেবল রহস্য নয়। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে যেমন একটা পারিবারিক গল্প থাকে, বার্তা থাকে, এই ছবিও তার ব্যতিক্রম নয়।'



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)